Hoop Life

Lifestyle: বাড়ি থেকে এখনই সরান এই ৪টি জিনিস, অর্থনৈতিক সংকট দূর হবে

অর্থনৈতিক ভাগ্যকে ফেরানোর জন্য আমরা কত কিছুই না করে থাকি, কিন্তু একবারের জন্য খেয়াল করি না যে আমাদের জীবনে যে কোনো অত্যাবশ্যকীয় জিনিসের ঠিক কতটা প্রয়োজন আছে আর কোন জিনিসের প্রয়োজন নেই। আমরা অনেক সময় অপ্রয়োজনীয় জিনিসকে আমাদের কাছে শুধু শুধু রেখে দিই, বাস্তু বিপর্যয়ের কারণে যার ফল আমাদেরই ভোগ করতে হয়। তাই বাস্তুশাস্ত্র অনুযায়ী ভাগ্য ফেরাতে সহজে যে জিনিসগুলো আপনি আপনার গৃহ থেকে বার করে দিতে হবে তার একটা তালিকা দেখে নিন –

পায়রার বাসা – বাড়িতে পায়রার বাসা কখনো রাখবেন না, পায়রার বাসা কিন্তু আপনার গৃহজীবনে অনেক খারাপ সময় বয়ে নিয়ে আসতে পারে। তাই পায়রা যদি বাসা করেও থাকে তাকে তৎক্ষণাৎ সেখান থেকে অন্যত্র রেখে দিন। অবশ্যই খেয়াল রাখবেন যাতে পাখির ডিমের কোনোরকম কোনো ক্ষতি না হয়।

ঝাঁটা – এটিকে যদিও মা লক্ষ্মীর একটি অন্যতম উপকরণ বলা হয়। কিন্তু কখনই এটি এমন জায়গায় রাখতে নেই, যেখান থেকে আপনি খুব সহজে ঝাঁটা দেখতে পাবেন, ঝাঁটা যদি বাড়িতে রাখতেই হয়, তাহলে এমন স্থানে রাখুন যেখানে সহজে কারোর চোখে পরবেনা।

সিঁড়ির নিচের স্থান- সিঁড়ির নিচের অংশকে কোনোভাবেই রান্নাঘর, বাথরুম বানিয়ে অথবা ইনভার্টার রেখে ব্যবহার করবেন না।

নষ্ট হওয়া জিনিসপত্র – আমরা অনেক সময় পুরনো ভেঙে যাওয়া জিনিসপত্র, রং ওঠা জামাকাপড় শুধু শুধু ঘরের মধ্যে রেখে দিই, এগুলো কিন্তু আমাদের শরীরের জন্য বা অর্থনৈতিক উন্নতির পথে সত্যিই বাধা হয়ে দাঁড়ায়, তাই এগুলো অবশ্যই বাড়ি থেকে যত তাড়াতাড়ি সম্ভব দূর করুন।

Disclaimer: প্রতিবেদনটি সম্পূর্ণ বাস্তুশাস্ত্র তথ্যভিত্তিক। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।