whatsapp channel

বাস্তু মেনে দেওয়ালে লাগান ক্যালেন্ডার বা ঘড়ি, সংসারে ফিরে আসবে সুখ-সমৃদ্ধি

সংসারের সুখ শান্তি ফিরিয়ে আনার জন্য আমরা কত কিনা করে থাকি। কিন্তু আপনি কি জানেন আপনার দেওয়ালে ক্যালেন্ডার বা দেওয়াল ঘড়ি ঠিক কেমন ভাবে রাখলে সংসারে শান্তি ফিরে আসবে! না…

Avatar

HoopHaap Digital Media

সংসারের সুখ শান্তি ফিরিয়ে আনার জন্য আমরা কত কিনা করে থাকি। কিন্তু আপনি কি জানেন আপনার দেওয়ালে ক্যালেন্ডার বা দেওয়াল ঘড়ি ঠিক কেমন ভাবে রাখলে সংসারে শান্তি ফিরে আসবে! না এগুলি আমাদের অনেকেরই জানা নেই। তাই একেবারে বাস্তুশাস্ত্র মেনে এগুলোই মেনে চলুন। তা না হলে এই সংসারে বিপদ ঘনিয়ে আসতে পারে।

দিন, তারিখ খেয়াল রাখার জন্য ক্যালেন্ডার ভীষণ প্রয়োজনীয় একটি উপাদান। যদিও এখন একটি বাড়িতে অ্যাণ্ড্রয়েড ফোন থাকলে কোন কিছুই আর দরকার লাগে না। তাও দেওয়ালে ক্যালেন্ডার থাকলে অনেক কিছুই সুবিধা হয়। অথবা অফিসে টেবিল ক্যালেন্ডার এর প্রয়োজনীয়তা রয়েছে। আপনি ঘরের দেওয়ালের যেখানে খুশি ক্যালেন্ডার লাগাতে পারেন। তবে একটা কথা মাথায় রাখতে হবে বেরোনোর দরজার ওপরে ও দুপাশে কোনদিন ভুল করে ক্যালেন্ডার লাগাবেন না। বাস্তুমতে, এমনটি করলে বাড়ির বাসিন্দাদের পরমায়ু নষ্ট হয়।

ঘড়ি বাছাই করার ক্ষেত্রে খেয়াল রাখতে হবে যেন তার বর্ণ কখনোই না উৎকট হয়। অনেক ঘড়িতে বাজনা বাজে। কিন্তু সেই বাজনা বাজা ঘড়ির বাজনা যেনো প্রকট শব্দের না হয়ে থাকে। খুব সুন্দর সুরের বাজনা আপনার মন মেজাজ কেও ভালো রাখবে। বেশি বাজনা বেশি আওয়াজ সংসারে খারাপ প্রভাব ডেকে আনে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media