GossipHoop Plus

ঋষি কাপুরকে একসময় ছেড়ে দিতে চেয়েছিলেন স্ত্রী নীতু, দূরত্ব পেরেছিল দাম্পত্য সম্পর্কে!

ঋষি কাপুর-নীতু সিং বলিউডের জনপ্রিয় কাপল ছিলেন। এদের প্রেম কাহিনী কার না জানা। সাল ১৯৭৪। ‘জহরিলা ইনসান’ ছবির সেটে প্রথম দেখা এই জুটির। তখন ঋষি কাপুর ১৯ বছরের যুবক আর নীতু তখন ১৪ বছরের কিশোরী। প্রথম দেখাতে এরা খুব ভালো বন্ধুত্ব হলেও ঋষি নীতুর সম্পর্ক ছিল বেশ খুনসুটিতে ভরা। ঋষির আচরণে প্রায় বিরক্ত হলেও নীতু ভাবতেও পারেননি একদিন এই ছেলেটার প্রেমেই হাবুডুবু খাবেন তিনি। একদিন এই মানুষের সাথে গাঁটছাড়া বাঁধবেন। দুনিয়াকে ভুলে যাবেন তিনি। নীতু আর ঋষি ৬ বছর ধরে প্রেম করেছেন বেশ জমিয়ে।

দীর্ঘ ৬ বছরের প্রেমকে পরিণতি দিলেন ১৯৮০ সালের জানুয়ারি মাসে। পরিবারের সম্মতিতে বিয়ে করেন এই লাভ বার্ডস। এরপর নীতু সিং থেকে নীতু কাপুর হয়ে ওঠেন। ৩৭ বছর সুখী দাম্পত্য জীবনে আসে সঙ্গী তাঁর দুই সন্তান- রণবীর ও রিদ্ধিমা। ছেলে মেয়েকে মানুষ করার জন্য অভিনয় জীবন থেকে কার্যত ছুটি নিয়েছিলেন নীতু। এদের এই দাম্পত্য জীবনে এসেছে নানান সমস্যা তবে কোনোদিন কেউ নিজেদের হাত ছাড়ার কথা ছাড়েনি। ২০১৮ সালে চকোলেট বয় ঋষি মারণ রোগ ক্যান্সারে আক্রান্ত হয়। সেই কঠিন সময়ে স্বামীর চিকিৎসায় ১বছরের বেশি সময়ে নিউইয়র্কে ছিলেন।

কিন্তু এদের এই সম্পর্কে এল পাকাপোক্ত বিচ্ছেদ। এই বিচ্ছেদ নিজেদের থেকে আসেনি। ২০২০ সালের ৩০শে এপ্রিল ঋষি সকলকে কাঁদিয়ে পৃথিবী থেকে বিদায় নেন। ক্যানসারের মতো মারণ রোগের সঙ্গে দীর্ঘ দু বছরের লড়াইয়ে সমাপ্তি ঘটে। মৃত্যুর আগে নিজের স্ত্রীর উদ্দেশ্যে অভিনেতা বলেছিলেন, তিনি নাকি তাঁর স্ত্রীর সন্তান। মায়ের মতো তাঁকে আগলে রাখে’।

স্বামীর সাথে কাটানো নানান স্মৃতিকে সম্বল করে এখন নিজেকে সামলে রেখেছেন নীতু। ঋষির সাথে বহু রিয়ালিটি শোতে জুটি হিসেবে উপস্থিত হয়েছিলেন নীতু। তবে স্বামীর মৃত্যুর পর এখন একাই উপস্থিত হয়। যেমন সম্প্রতি ইন্ডিয়ান আইডল ১২-এর মঞ্চে উপস্থিত হয়ে ঋষির স্মৃতিচারণায় ডুব দিয়েছিলেন নীতু। এই শোতে এসে নিজেদের সুখী দাম্পত্য জীবনের নানান রহস্যের উন্মোচন করলেন।এই শোতে নীতু ও ঋষি কাপুর অভিনীত ‘খেল খেল মে’ ছবির ‘এক মেয় অউর এক তু’ গানে নাচতে দেখা গেল নীতু কাপুরকে। আদিত্য অভিনেতাকে ভালো অভিনেতার পাশাপাশি ভালো ডান্স্যার হিসেবে বললে নীতু সঞ্চালক মশাইকে থামিয়ে দিলে উনি সবচেয়ে বাজে ডান্সার বললেন। তিনি জানালেন অভিনেতার লেগ মুভমেন্ট একদম বিতিকিচ্ছিরি ছিল।

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও ভাইরাল হয়। এই জুটির সবচেয়ে চর্চিত টেলিভিশন অ্যাপিয়ারেন্স ছিল ‘দ্য কপিল শর্মা শো’। যেখানে নিজেদের দাম্পত্য জীবন নিয়ে কিছু কথা বলেছিলেন। তিনি জানিয়েছিলেন, ঋষির সাথে ৩৭ বছরের বিবাহিত জীবনে মাঝে স্বামী ছেড়ে চলে যাওয়ার কথা ভেবেছিলেন তিনি। চলে যাওয়ার কথা প্রায় রোজই ভাবতেন৷ এই মুহূর্তটা রোজ আসত। তবে পরে রাগ কমলে ভাবতেন তাঁর স্বামীর মধ্যে খারাপের সাথে অনেক ভালো গুণও আছে। তাই থেকে যেতেন। যদিও স্ত্রীর মুখে এই কথা শুনে ঋষি হেসে প্রশ্ন করেছিলেন আরে কব। প্রশ্ন করতে থাকেন, ‘আরে কব?’ এটি মজার ছলে ছিল। তবে দুজনেই বেশ হাসি খুশি ছিলেন।

Related Articles