Hoop PlusTollywood

Ritabhari Chakraborty: গাছের পাতার আড়ালে শরীর ঢাকলেন ঋতাভরী, ‘দ্বিতীয় কিয়ারা’ কটাক্ষ নেটিজেনদের

টলিপাড়ার আরেকজন সাহসী অভিনেত্রী হলেন ঋতাভরী ছোট পর্দা থেকে শুরু করে বড় পর্দা যে কোন জায়গাতেই ভীষণ সাবলীল অভিনয় করেন ঋতাভরী চক্রবর্তী। তবে শুধুমাত্র অভিনয় করেই যে তিনি সকলের মন জয় করেছেন। এমনটা কিন্তু নয়, ইনস্টাগ্রামে তার দেওয়া প্রতিটি ছবি দেখে রীতিমতন ঘাম ঝরবে পুরুষ নেটিজেনদের, তবে শুধুমাত্র পুরুষ বললেও ভুল হয় নারীরাও কিন্তু তার যথেষ্ট ফ্যান এমন প্রমাণ পাওয়া গেছে তার Instagram এর ফলোয়ার্সের সংখ্যা দেখে।

সম্প্রতি তার ছবি দেখে একেবারে আপ্লুত হয়েছেন ভক্তরা তবে অনেকেই তার এই লুকের সঙ্গে কিন্তু কিয়ারা আদবানির লুকের তুলনা করেছেন। আপনি যদি ছবিটি একবার দেখেন আপনারও কিন্তু সেই পুরনো কিয়ারা কে মনে পড়ে যাবে। যার উর্ধাঙ্গ চাপা দিতে হয়েছিল, সবুজ রংয়ের গাছের পাতা দিয়ে। ঋতাভরীও কিন্তু ওই একইভাবে বড় গাছের পাতা দিয়ে নিজের উর্ধাঙ্গকে ঢেকে ফেললেন।

অনেকেই তো তাকে ‘দ্বিতীয় কিয়ারা’ বলেছেন। কেউ কেউ আবার তার এমন অদ্ভুত সাজ দেখে ব্যঙ্গ করে বলেছেন কিয়ারার ‘সস্তা কপি’। আবার কেউ কেউ মজা করে লিখেছেন ‘সবুজ পাতা যেন ছাগলে না খেয়ে যায়’। অনেকে আবার তাকে ‘ভেজিটেবিল রানী’ বলেছেন। বরাবরই সাহসী দৃশ্যে অভিনয় করতে একেবারে সিদ্ধহস্ত তিনি কোনদিনই সমাজকে খুব একটা পাত্তা দেননি ঋতাভরী খোলামেলা পোশাকে তাকে ইনস্টাগ্রামে প্রায়শই দেখতে পাওয়া যায়।

সম্প্রতি শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায় প্রযোজিত ছবি ফাটাফাটিতে অসাধারণ অভিনয় করেছেন তিনি। বডি শেমিং এর বিরুদ্ধে প্রতিবাদ জানানো হয়েছে এই ছবিটির মাধ্যমে। এর আগেও আমরা তাকে ঋতুস্রাব এর বিরুদ্ধে লড়াই করতে দেখেছি ‘ব্রহ্মা জানেন’ এই ছবির মাধ্যমে। আপনি যদি এই ছবিটি দেখতে মিস করে থাকেন আমাদের Hoophaap এর পাতায় চটপট দেখে ফেলুন অসাধারণ ছবি ।

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক