whatsapp channel

দিদার শাড়ি-গয়না পরে বাগদান সেরে ফেললেন চিত্রাঙ্গদা, অভিনেত্রীকে শুভেচ্ছা নেটিজেনদের

টলিপাড়ায় জোরকদমে চলছে বিয়ের মরশুম। কেউ সকলকে জানিয়ে ঢাক ঢোল পিটিয়ে মালাবদল করছে তো কেউ চুপি চুপি মন দেওয়া নেওয়া করছে। বিয়ের কথা বলতেই সামনে এল অভিনেত্রী ঋতাভরীর দিদি চিত্রাঙ্গদা…

Avatar

HoopHaap Digital Media

টলিপাড়ায় জোরকদমে চলছে বিয়ের মরশুম। কেউ সকলকে জানিয়ে ঢাক ঢোল পিটিয়ে মালাবদল করছে তো কেউ চুপি চুপি মন দেওয়া নেওয়া করছে। বিয়ের কথা বলতেই সামনে এল অভিনেত্রী ঋতাভরীর দিদি চিত্রাঙ্গদা চক্রবর্তীর বিয়ের ছবি। লাল টুকটুকে বেনারসি আর স্লিভলেস ব্লাউজে একদমই অন্যরকম লাগছিলেন ছবিতে। নিজের বিয়ের ছবি শেয়ার করে অভিনেত্রী চিত্রাঙ্গদা লেখেন, “আমরা অফিসিয়াল সম্পর্কে আবদ্ধ হয়েছি, প্রিয় বন্ধু আমি তোমায় ভীষণ ভালবাসি”

গাঁটছড়া বা সিঁদুরদান করে বিয়ে না করলেও আংটি বদল করে নেন চিত্রাঙ্গদা। বিশিষ্ট তবলাবাদক পন্ডিত শুভেন চট্টোপাধ্যায়ের পুত্র সম্বিতের সঙ্গে বাগদান পর্ব সারেন পরিবারের ঘনিষ্ঠ আত্মীয়দের সঙ্গে। সম্বিৎ চট্টোপাধ্যায়ের পরিচয় শুধু তবলাবাদক পন্ডিত শুভেন চট্টোপাধ্যায়ের পুত্র হিসেবে নয়, আরও একটি পরিচয় আছে তাঁর। বাংলা চলচ্চিত্রের বিশিষ্ট কৌতুকাভিনেতা জহর গঙ্গোপাধ্যায় হলেন সম্বিৎ এর দাদু।

 

View this post on Instagram

 

A post shared by SambitC 🔥 (@sambitc)

বিয়ের দিন অভিনেত্রী ঋতাভরী তাঁর ইন্সটাগ্রামে দিদির বিয়ের ছবি পোস্টে করে লেখেন, জামাইবাবু তোমাকে স্বাগত।

সামাজিক বিয়ের ব্যপারে চিত্রাঙ্গদাকে প্রশ্ন করা হলে একটি সংবাদমাধ্যমকে তিনি জানান যে বিয়ের এখনও দেরি আছে। প্রায় এক বছর বাকি। এখনও তো এনগেজমেন্টের ঘোরই কাটেনি। আপাতত সেই রেশই উপভোগ করছি তারিয়ে তারিয়ে। এদিকে বোন ঋতাভরী এখন থেকেই ব্যাচেলার পার্টি, শপিং, খাওয়ার মেনু, ড্রেস থেকে শুরু করে অনেক কিছুই মাথায় নিয়ে প্ল্যান করা শুরু করে দিয়েছেন বলে জানিয়েছেন।

Avatar