whatsapp channel

Rittika Sen: কাশবনে যেন স্বয়ং মা দুগ্গা! দেবী রূপে সবার মন জয় করলেন ঋত্বিকা

হাতে আর মাত্র কয়েকটা দিন। পুজোর সময় এগিয়ে আসার সঙ্গে সঙ্গে উন্মাদনাও বেড়ে চলেছে বাঙালির মনে। আগামী মাসেই মহালয়া। পিতৃপক্ষের অবসান হয়ে শুরু হবে দেবীপক্ষ। ইতিমধ্যেই পুজোর প্রস্তুতি শুরু হয়ে…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

হাতে আর মাত্র কয়েকটা দিন। পুজোর সময় এগিয়ে আসার সঙ্গে সঙ্গে উন্মাদনাও বেড়ে চলেছে বাঙালির মনে। আগামী মাসেই মহালয়া। পিতৃপক্ষের অবসান হয়ে শুরু হবে দেবীপক্ষ। ইতিমধ্যেই পুজোর প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে বিভিন্ন জায়গায়। থিম নির্বাচন, মণ্ডপ তৈরির সঙ্গে সঙ্গে কুমোরটুলির অলিতে গলিতেও যেন উৎসবের মেজাজ। শিল্পীর হাতের ছোঁয়ায় একটু একটু করে সেজে উঠছেন মা। বিনোদন ইন্ডাস্ট্রিতেও তোড়জোড়। মহালয়ার অনুষ্ঠানের শুটিংয়ের পাশাপাশি তারকারা কোমর বেঁধে নেমে পড়েছেন ফটোশুটে। সম্প্রতি দেবী রূপে ধরা দিয়েছেন অভিনেত্রী ঋত্বিকা সেন (Rittika Sen)।

Advertisements

মহালয়া উপলক্ষে অনেক অভিনেত্রীই বিশেষ ফটোশুট করেন। কাশবনে ফটোশুট নিয়ে নেটপাড়ায় ট্রোলিংও কম হয় না। তবে ঋত্বিকাকে দেখে মুগ্ধ নেটিজেনরা। লাল পাড় সাদা শাড়ি, সোনার গয়না, সিঁথি ভরা সিঁদুর আর দু হাত আলতায় রাঙিয়ে এক গোছা পদ্মফুল নিয়ে পোজ দিয়েছেন তিনি। ব্যাকগ্রাউন্ডে উঁকি দিচ্ছে কাশবন। ঋত্বিকার স্নিগ্ধ ছবিটি নিঃসন্দেহে চোখ জুড়োনো। মাত্র এক ঘন্টাতেই লাইকের সংখ্যা ছাড়িয়ে গিয়েছে ৫ হাজার। অভিনেত্রীর ভূয়সী প্রশংসা করেছেন অনুরাগীরাও।

Advertisements
Rittika Sen: কাশবনে যেন স্বয়ং মা দুগ্গা! দেবী রূপে সবার মন জয় করলেন ঋত্বিকা
ঋত্বিকা সেন

টলিউডের বেশ পরিচিত মুখ ঋত্বিকা। ‘আরশিনগর’ ছবিতে দেবের বিপরীতে অভিনয় করে বিশেষ নজর কেড়েছিলেন তিনি। ঋত্বিকার অভিনয়ে হাতেখড়ি অবশ্য আরো কম বয়সে। জিতের ছবি ‘১০০% লাভ’-এ ডেবিউ করেছিলেন তিনি। তারপর অভিনয় করেছেন বরবাদ, চ্যালেঞ্জ ২ এর মতো ছবিতে। সম্প্রতি সিনেমার গন্ডির বাইরে পা বাড়িয়ে ওয়েব সিরিজেও মুখ দেখিয়েছেন ঋত্বিকা।

Advertisements

মাঝে অভিনেত্রীর অসুস্থতার খবর চাঞ্চল্য ফেলে দিয়েছিল তাঁর অনুরাগীদের মধ্যে। গুরুতর অসুস্থ হয়ে পড়েছিলেন তিনি। তবে এখন অবশ্য একেবারেই চাঙ্গা হয়ে গিয়েছেন অভিনেত্রী। এমনকি শহরের ব্যস্ত রাস্তায় রয়্যাল এনফিল্ড চালিয়ে শোরগোলও ফেলে দিয়েছেন ‘দাবাং’ ঋত্বিকা। তবে আগামীতে নতুন কোনো ছবি বা ওয়েব সিরিজে তাঁকে দেখা যাবে কিনা তা এখনো খোলসা করেননি অভিনেত্রী। আপাতত ঋত্বিকার এই ভাইরাল ফটোশুট নিয়েই উত্তেজিত হয়ে রয়েছেন তাঁর অনুরাগীরা।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Rittika Sen (@rittika_sen)

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই