Hoop PlusTollywood

Rituparna Sengupta: বর্ষশেষে হট লুকে এই ছবি শেয়ার করলেন ঋতুপর্ণা

ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta) এতগুলি বসন্ত পেরিয়ে এখনও এভারগ্রিন। সাম্প্রতিক কালে আন্তর্জাতিক কলকাতা চলচ্চিত্র উৎসবে নজর কেড়েছেন তিনি। চলতি বছর আন্তর্জাতিক কলকাতা চলচ্চিত্র উৎসবে ঋতুপর্ণা ও ভিক্টর বন্দ্যোপাধ্যায় (Victor Banerjee) অভিনীত বাংলা ফিল্ম ‘আকরিক’ প্রদর্শিত হয়েছে। এই ফিল্মে ঋতুপর্ণা একজন সিঙ্গল মাদারের ভূমিকায় নজর কেড়েছেন। প্রায়ই নিত্যনতুন ফটোশুট করে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন তিনি। বছরের শেষ বৃহস্পতিবার তাঁর আরও একটি ছবি সকলের নজর কেড়ে নিল।

ঋতুপর্ণা নিজেই এই ছবিটি শেয়ার করেছেন। ছবিতে তাঁর পরনে রয়েছে সোনালি রঙের ক্রপ টপ ও কপার রঙের ট্রাউজার। ক্রপ টপের নেকলাইন সামান্য ডিপ হওয়ার কারণে উন্মুক্ত রয়েছে অভিনেত্রীর ক্লিভেজের কিছু অংশ। কপার রঙের ট্রাউজার জুড়ে রয়েছে একই রঙের কারুকার্য। উন্মুক্ত রয়েছে কোমর। এই পোশাকের উপরে রয়েছে একটি লং শ্রাগ। শ্রাগটি ফুলস্লিভ। স্লিভ ও কাঁধের অংশ সোনালি। তাতে রয়েছে একই রঙের ফ্লোরাল এমব্রয়ডারি। শ্রাগটির বাকি অংশ অফ হোয়াইট রঙের ও ট্রান্সপারেন্ট। শ্রাগের দুই ধারে রয়েছে প্লিটের ডিটেলিং। অফ হোয়াইট অংশে রয়েছে ছোট ছোট সোনালি ফুলের এমব্রয়ডারি। এই পোশাকের সাথে ঋতুপর্ণার ডান হাতে রয়েছে একটি স্টোন স্টাডেড বালা ও আঙুলে রয়েছে ত্রিকোণ ডিজাইনের কপার রঙের আংটি। কানে রয়েছে সোনালি রঙের শ‍্যান্ডেলিয়র ইয়ারিং। তাতে রয়েছে মুক্তোর ঝুল্লি।

এই পোশাকের সাথে হালকা মেকআপ করেছেন ঋতুপর্ণা। ঠোঁট রাঙিয়েছেন ব্রাউন লিপস্টিকে। চোখে তৈরি করেছেন স্মোকি আই লুক। চুল সেট করে খোলা রয়েছে। বাঁ হাতে রয়েছে ফুশিয়া পিঙ্ক রঙের বটুয়া পার্স যাতে ডিজাইন করা রয়েছে ফ্লোরাল এমব্রয়ডারি। ছবিটি শেয়ার করে ক্যাপশনে ঋতুপর্ণা শুধুমাত্র একটি হলুদ রঙের হার্ট ইমোজি দিয়েছেন।

বর্তমানে ইন্দো-বাংলাদেশের যৌথ প্রযোজনায় তৈরি ফিল্ম ‘স্পর্শ’-এর শুটিং নিয়ে চূড়ান্ত ব্যস্ত ঋতুপর্ণা। অভিনন্দন দত্ত (Abhinandan Dutta) ও অনন্য মামুন (Ananya Mamun)-এর যৌথ পরিচালনায় তৈরি এই ফিল্মের শুটিং চলছে কলকাতায়। ঋতুপর্ণা ছাড়াও ‘স্পর্শ’-এ গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন খরাজ মুখোপাধ্যায় (Kharaj Mukherjee) ও নীরব হোসেন (Nirab Hosain)।

Related Articles