whatsapp channel
Hoop StoryHoop Viral

নদী থেকে লাফিয়ে রাস্তায় উঠে আসছে অসংখ্য মাছ, তুমুল ভাইরাল ভিডিও

সকালবেলা হলেই বাড়ির গিন্নিরা বাজারের থলে হাতে বাড়ির কর্তাকে পাঠিয়ে দেয় বাজার থেকে বড় বড় টাটকা মাছ আনার জন্য। যত আগে যাওয়া যায় ততই টাটকা মাছ পাওয়ার একটা সম্ভাবনা থাকে। বেলা বাড়লেই পচা মাছ পেতে হবে। তাই কর্তামশাইও আর দেরি না করে টাকা আর থলেটা নিয়ে হাজির হয় বাজারে টাটকা মাছ কেনার উদ্দেশ্যে। কিন্তু ও বাজার উক্তি যাওয়ার আগেই যদি রাস্তার মধ্যেই একগাদা মাছের বাজার দেখেন কর্তামশাই তাহলে তো তার চক্ষুচড়কগাছ হবেই।

এসব কোন গল্প কথা নয়, সম্প্রতি একটি ভিডিও সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়েছে। দেখা যাচ্ছে, নদীর মাঝ বরাবর একটি রাস্তা চলে গেছে আর সেই রাস্তাতেই আছড়ে আছড়ে পড়ছে উড়ন্ত মাছেরা। শুধু তাই নয়, রাস্তা পেরিয়ে আবার নদীর মধ্যে পড়ে ও যাচ্ছে। যারা ভিডিওটি তুলেছেন তারাও এটি সম্পূর্ণ সদ্ব্যবহার করছেন একই ব্যাগের মধ্যে টপাটপ মাছ ধরে নিচ্ছেন। শিকার যখন স্বয়ং নিজে থেকে এসে আপনার কাছে ধরা দেয় তখন কি এই সুযোগটা কেউ মিস করতে চায়, তবে এই ভদ্রলোক বাড়ি থেকে বেরোনোর সময় হয়তো ভাবতে পারেননি তার কপালে এত সুন্দর টাটকা মাছ জুটতে পারে। তাই বাজারের ফুলের বদলে সামান্য ছোট প্লাস্টিকের মাছ ধরে তিনি তার মনের সাধ পূরণ করছেন।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়, কখনো আনন্দের ঘটনা তো, কখনো দুঃখের, কখনো আবার নানান রকম প্রতিভাদের ভিড়। কখনো আবার এমন আজব আজব কান্ড কারখানা। তবে এই ভিডিওটি দেখে প্রত্যেকেই বাহবা দিয়েছেন মানুষটির ভাগ্যকেও অনেকেই হিংসা করেছেন। রাস্তায় বের হতেই যদি এরকম টপাটপ মাছেরা আপনার কাছে এসে ধরা দেয় তাহলে তো কথাই নেই। বিনে পয়সায় ভোজটা বেশ ভালই হবে।

whatsapp logo