Hoop PlusTollywood

Raj-Subhashree: শুভশ্রীর ফোন নম্বর হাতানোর চেষ্টা, রেডিও জকিকে এক হাত নিলেন রাজ চক্রবর্তী

দেখো কাণ্ড! এক রেডিও জকি নাকি রাজ ঘরণী শুভশ্রীর সঙ্গে ফ্লার্ট করছে। যথেষ্ট অপরাধ তার। শুভশ্রী বসে আছেন, নিজের ফোন দেখছেন। সেই সময় এক রেডিও জকি RJ ছুটে আসেন, এসেই শুভশ্রীকে বলেন মোবাইলটা পাচ্ছি না, একটু খুঁজে দেবেন? সাদা মনে কাদা নেই শুভশ্রী নিজের ফোন সেই রেডিও জকির নম্বর টাইপ করে কল করেন, ব্যাস ফোন চোখের সামনেই বেজে ওঠে। ফোনটি ছিল রেডিও জকির পকেটেই। সেই জকি তো বেশ ফুর্তিতে, শুভশ্রীর নম্বর পেয়ে গেছেন। তারপর?

তারপর, নম্বর পেয়ে লাফিয়ে লাফিয়ে উল্টো পথে হাঁটতে গিয়েই কে যেন কলার টেনে ধরলো। কে বলুন তো? আরে মশাই রাজের সাগরেদ। বউয়ের সঙ্গে ফ্লার্ট করা অত সহজ? ফোন ব্যাটা ভেঙে দিমু। ব্যাস, রেডিও জকির দামী ফোন ছিনিয়ে নেন রাজ, নিয়েই দুম ফটাস। ভেঙে খান খান হয়ে যায় ফোন। আর সেই জকি নিচে বসে কাদতে থাকে।

বলুনতো কে এই দুষ্টু রেডিও জকি? ইনি হলেন RJ Praveen. বর্তমানে একটি রেডিও স্টেশনের জকি। সোশ্যাল মিডিয়ায় এই হ্যান্ডসাম বেশ জনপ্রিয়। তাছাড়া, টলি পাড়ায় রাজ শুভশ্রীর সঙ্গে দুর্দান্ত বন্ধুত্ব রয়েছে। বুঝতেই পারছেন পুরো ব্যাপারটা হয়েছে মজার ছলে। আসলে কোনও আসল ফোন ভাঙ্গা যায়নি। RJ Praveen এর কাছে শুভশ্রীর নম্বর অনেক আগে থেকেই রয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by RJ Praveen (@rjpraveen)

ব্যাপার হল, যত গন্ডগোল এই মোবাইল নিয়ে। আর এই নিয়েই রাজের নতুন গল্প ‘Habji Gabji’. আগামী ৩ রা জুন মুক্তি পেতে চলেছে এই সিনেমা সাড়ম্বরে। বর্তমানে চলছে প্রচারের প্রস্তুতি। রেডিও স্টেশনে এদিন রাজ শুভশ্রী আসেন ছবির প্রচার করতেই। এসেই, মজার ভিডিও তৈরি করে সোশ্যাল মেসেজ দিতে চাইলেন এই গোটা টিম।

whatsapp logo