Bengali SerialHoop PlusReality show

Rohaan Bhattacharjee: ছোটপর্দায় ফিরছেন রোহন ভট্টাচার্য, অভিনেতা নয় অন্য ভূমিকায়!

ফের মনোরঞ্জন শুরু। আগামী আগস্ট মাসে হতে চলেছে ধুন্ধুমার। স্টার জলসার পর্দায় আসতে চলেছে ছোটদের জন্য নাচের রিয়্যালিটি শো। শুরু হতে চলেছে ড্যান্স ড্যান্স জুনিয়র সিজন ৩ (Dance Dance Junior Season 3). স্টার জলসার (Star jalsha) পর্দায় দেখা যাবে ছোটদের এই জনপ্রিয় রিয়্যালিটি শো (dance reality show)। বিভিন্ন প্রান্ত থেকে খুদেরা আসবে নাচের প্রতিযোগিতায়। ইতিমধ্যে, শোয়ের ট্রেলার মুক্তি পেয়েছে।

তবে, এই রিয়্যালিটি শো এবার কোনো তারকা উপস্থাপন করবে না। যীশু, জিৎ, প্রসেনজিৎ, দেব কাউকেই পাবেন না অ্যাঙ্কারিং করতে। বরং এইবার নাচের রিয়্যালিটি শো সঞ্চালনা করবেন ছোট পর্দার পরিচিত মুখ রোহন ভট্টাচার্য (Rohaan Bhattacharjee)। সঙ্গে দেখা যাবে লাড্ডু ও উদিতাকে।

রোহন ভট্টাচার্যকে  ‘অপরাজিতা অপু’ ধারাবাহিকের ‘দীপু’ চরিত্রে শেষবার দেখা যায়। এরপরেই রিয়্যালিটি শোতে গ্র্যান্ড এন্ট্রি।  ‘অপরাজিতা অপু’ ধারাবাহিকের অপু ওরফে সুস্মিতা অবশ্য বৌমা একঘর ধারাবাহিকে অভিনয় করছেন, কিন্তু রোহন অপেক্ষা করছিলেন একটু অন্যরকম কাজের জন্য।

উল্লেখ্য, ‘ভজ গোবিন্দ’, ‘অপরাজিতা অপু’ সহ বহু জনপ্রিয় ধারাবাহিকে মুখ্য চরিত্রে কাজ করেছেন অভিনেতা রোহন। তারপরেই শরীর চর্চায় মন দেন, সেইসময় একটা টালমাটাল পরিবেশের মধ্যে দিয়ে যান এই অভিনেতা। প্রেমিকা সৃজলা’র সঙ্গে বিচ্ছেদের গুজব সত্যি হয়ে ওঠে। এই মুহূর্তে অতীত ভুলে একেবারে ফ্রেশ মুডে ছোট পর্দায় ধুম মাচাতে আসছেন রোহন। আগামী ৬ ই আগস্ট শনি ও রবিবার করে সম্প্রচারিত হবে এই শো।

whatsapp logo