Bengali SerialHoop Plus

জন্মদিনে নেটদুনিয়ার উষ্ণতা বাড়ালেন ‘করুণাময়ী রাণী রাসমণি’-র জগদম্বা, একা থাকলে তবেই দেখুন

রোশনি ভট্টাচার্য (Roshni Bhattacharyya) সম্প্রতি দখল করেছেন খবরের শিরোনাম। ক্যামেলিয়া প্রোডাকশন ও রুদ্রনীল ঘোষ (Rudranil Ghosh)-এর যৌথ প্রযোজনায় নির্মিত ওয়েব সিরিজ ‘মাতঙ্গী’-র সেট ছেড়ে তুমুল অশান্তি করে তৃণা সাহা (Trina Saha) বেরিয়ে যাওয়ার পর প্রযোজনা সংস্থার তরফে তাঁকে রিপ্লেস করা হয়েছে। চরিত্রটিতে অভিনয়ের জন্য বেছে নেওয়া হয়েছে রোশনি ভট্টাচার্যকে। এর আগে ক্যামেলিয়ার প্রযোজনায় তৈরি ফিল্ম ‘অতি উত্তম’-এও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছিলেন রোশনি। ফিল্মটি পরিচালনা করেছেন সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherjee)। 27 শে অগস্ট, রবিবার ছিল রোশনির জন্মদিন। এদিন উনত্রিশ বছর বয়সে পদার্পণ করলেন তিনি।

রবিবার নিজের জন্মদিন উপলক্ষ্যে ইন্সটাগ্রামে সুইমসুট পরা ছবি শেয়ার করেছেন রোশনি। তাঁর পরনের সুইমসুটটি কালো রঙের। সুইমসুটের নেকলাইন ডিপ হওয়ার কারণে উন্মুক্ত রয়েছে রোশনির ক্লিভেজ। হালকা মেকআপ করেছেন রোশনি। ন্যুড শেডের লিপস্টিকে রাঙিয়েছেন ঠোঁট। একই রঙের আইশ‍্যাডোর ব্যবহার রয়েছে। খোলা রয়েছে চুল। কিছু ফ্রিঞ্জ এসে পড়েছে মুখের উপরে। ছবিটি শেয়ার করে ক্যাপশনে রোশনি লিখেছেন, উনত্রিশে পা দিলেন তিনি। নিজের উপর কর্তৃত্ব অনুভব করছেন তিনি। বর্তমানে রোশনির মনে হচ্ছে, বহু প্রতিকূল পরিস্থিতি সামলে নিতে পারবেন তিনি। শ্রীতমা দে (Sritama Dey), সোহিনী সরকার (Sohini Sarkar), দেবশ্রী গাঙ্গুলী (Deboshree Ganguly)-রা রোশনিকে জানিয়েছেন জন্মদিনের শুভেচ্ছা।

রাত বারোটা বাজার সাথে সাথেই শুরু হয়েছে রোশনির জন্মদিন পালন। মধ্যরাত থেকে দুপুর পর্যন্ত বন্ধুদের সাথে কাটিয়েছেন রোশনি। কেক কেটে হয়েছে সেলিব্রেশন। প্রচুর উপহার পেয়েছেন তিনি। রবিবার রাতে মা-বাবার সাথে রেস্তোরাঁয় জন্মদিনের ডিনার সেরেছেন রোশনি।

তবে সোমবার থেকে আবারও ‘মাতঙ্গী’-র শুটীং নিয়ে ব্যস্ত তিনি। অনুরাগীরাও রোশনিকে জানিয়েছেন জন্মদিনের শুভেচ্ছা।

Related Articles