whatsapp channel

Neem Phuler Modhu: ভাল TRP সত্ত্বেও হঠাৎ বন্ধ হচ্ছে ‘নিম ফুলের মধু’! বড় খবর দিলেন ‘সৃজন’ রুবেল

হাতে গোনা কিছু সিরিয়াল (Bengali Serial) রয়েছে যেগুলো শুরু হওয়ার পর থেকেই টিআরপি তালিকায় সেরা দশের মধ্যে জায়গা করে নিয়েছে। জি বাংলার 'নিম ফুলের মধু' (Neem Phuler Modhu) এমনি একটি…

Nirajana Nag

Nirajana Nag

Updated on:

Advertisements
Advertisements

হাতে গোনা কিছু সিরিয়াল (Bengali Serial) রয়েছে যেগুলো শুরু হওয়ার পর থেকেই টিআরপি তালিকায় সেরা দশের মধ্যে জায়গা করে নিয়েছে। জি বাংলার ‘নিম ফুলের মধু’ (Neem Phuler Modhu) এমনি একটি ধারাবাহিক যা প্রোমো থেকেই যে উন্মাদনা বাড়িয়েছিল তা বজায় রেখেছে এখনো পর্যন্ত। সম্প্রচার শুরু হওয়ার পর প্রথম সপ্তাহ থেকেই টিআরপি তালিকায় প্রথম পাঁচের মধ্যে নিজের স্থান পাকা করে নিয়েছিল এই ধারাবাহিক। এই কয়েক মাসে নম্বরের হেরফের খুব কমই হয়েছে। বাস্তবধর্মী গল্প আর নিত্য নতুন টুইস্ট দিয়ে দর্শকদের আগ্রহ ধরে রাখতে সক্ষম হয়েছে নিম ফুলের মধু পরিবার।

Advertisements

মাস খানেক আগেই এক বড় বিপদের সম্মুখীন হয় সিরিয়ালের কলাকুশলী সহ নির্মাতারা। শুটিংয়ের সময়ে পায়ে গুরুতর চোট পেয়ে শয্যাশায়ী হয়ে নায়ক সৃজন ওরফে অভিনেতা রুবেল দাস। তাতেও কিন্তু শুটিং বন্ধ হয়নি বা টিআরপিতে কোনো প্রভাবও পড়েনি। বরং রুবেলের পায়ের চোট লাগার ঘটনাকে বেশ সুন্দর ভাবে গল্পের সঙ্গে মিলিয়ে দিয়েছেন নির্মাতারা। রুবেলও এতদিন ধরে নিজের বাড়িতে বসেই শট দিয়ে আসছেন। বজায় রয়েছে দু দিকই। কিন্তু বেশিদিন হয়তো আর সুখ থাকবে না নিম ফুলের কপালে।

Advertisements

Neem Phuler Modhu: ভাল TRP সত্ত্বেও হঠাৎ বন্ধ হচ্ছে 'নিম ফুলের মধু'! বড় খবর দিলেন 'সৃজন' রুবেল

Advertisements

হঠাৎ করে মাঝপথেই নাকি বন্ধ হয়ে যাচ্ছে নিম ফুলের মধু। কয়েক মাস মাত্র হল পথচলা শুরু করেছে ধারাবাহিকটি। গল্প সবেমাত্র জমাট বাঁধতে শুরু করেছে। পরিশ্রমের ফলও পাচ্ছেন কলাকুশলীরা। প্রতি সপ্তাহের রেটিং চার্টে বেশ ভাল নম্বর নিয়ে পাশ করছে নিম ফুলের মধু। সৃজন পর্ণার জুটিটাও আপন করে নিয়েছে দর্শক। সবই যখন ভাল তখন আচমকা এমন দুঃসংবাদ কেন? দর্শকদের মাথায় হাত পড়তেই সংবাদ মাধ্যমের তরফে যোগাযোগ করা হয় রুবেলের সঙ্গে।

Advertisements

সত্যিই কি ইতি টানা হচ্ছে ধারাবাহিকের সম্প্রচারে? নেপথ্যে রয়েছে কোন কারণ? অভিনেতাও এমন প্রশ্ন শুনে হতবাক। এক কথায় সমস্ত গুঞ্জন উড়িয়ে দিয়েছেন তিনি। রুবেলের সাফ বক্তব্য, এমন অনেক গুঞ্জনই হাওয়ায় ভেসে বেড়াচ্ছে। এমনকি তাঁর শারীরিক পরিস্থিতি নিয়েও ভুয়ো খবর ছড়ানোর কথা ফাঁস করেছেন তিনি। গুজব ছড়ানো হয়েছে, রুবেলের নাকি দুটো পা-ই বাদ দিতে হয়েছে। এটাও তেমনি এক গুজব। রুবেল খোলসা করেন আসল ব্যাপার। জন্মাষ্টমী উপলক্ষে ‘ফুলকি’ সিরিয়ালের এক ঘন্টার বিশেষ পর্বে সামিল ছিল নিম ফুলের মধু। ওই একদিন সম্প্রচার বন্ধ ছিল ধারাবাহিকের। সেটাকেই ফুলিয়ে ফাঁপিয়ে এমন গুজব রটানো হচ্ছে। ভুয়ো খবর নস্যাৎ করে রুবেল বরং জানান, তিনি আগের থেকে অনেকটাই ভাল আছেন। খুব শীঘ্রই সেটেও ফিরবেন।

whatsapp logo
Advertisements
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই