Hoop PlusTollywood

Nusrat Jahan: সাংসদ-অভিনেত্রী নুসরতের বুকের ট্যাটুতে লুকিয়ে কোন রহস্য!

নুসরত জাহান (Nusrat Jahan Ruhi) টলিউডের বিতর্কিত অভিনেত্রীদের মধ্যে অন্যতম। ফিল্মের জন্য নয়, বরং ব্যক্তিগত জীবনের জন্য চর্চিত হন নুসরত। কখনও তাঁর বিয়েকে অবৈধ ঘোষণা করেন নুসরত। কখনও বা তাঁকে সম্মুখীন হতে হয় বডি শেমিং-এর। তবে নুসরত জীবনকে ইতিবাচক ভঙ্গিতে দেখতে পছন্দ করেন। ফলে ট্রোলারদের পাত্তা দেওয়া তাঁর ধাতে নেই। সোশ্যাল মিডিয়াতেও নুসরত যথেষ্ট অ্যাকটিভ। তাঁর ফটোশুটে দেখা মেলে বুকের একপাশে আঁকা ট‍্যাটুর। তবে নুসরতের এই ট‍্যাটু সম্পর্কে অনুরাগীদের একাংশের বহু জিজ্ঞাসা রয়েছে। অনেকেই জানতে চান, ট‍্যাটুর আকারে নুসরতের শরীরে কার নাম লেখা আছে!

অনেকে মনে করেন, যশ দাশগুপ্ত (Yash Dasgupta)-এর নাম নুসরত নিজের শরীরে ট‍্যাটুর আকারে লিখেছেন। অনেকের মতে, নুসরতের পুত্রসন্তান ঈশান (Yishaan J.Dasgupta)-র নাম তিনি লিখেছেন নিজের হৃদয়ে। তবে এই ট‍্যাটুটি নুসরত এঁকেছিলেন যশ তাঁর জীবনে আসার আগে। প্রকৃতপক্ষে, এই ট‍্যাটুতে কারও নাম লেখাননি নুসরত। তাঁর জীবনের সাথে অঙ্গাঙ্গী ভাবে জড়িত একটি শব্দ তিনি আঁকিয়েছেন ট‍্যাটুর আকারে। শব্দটি হল একটি ইংরাজি শব্দ ‘ভিকট্রি’। এই শব্দের অর্থ ‘জয়’। তবে এই ট‍্যাটু নিয়ে একাধিক বার কটাক্ষের সম্মুখীন হয়েছেন নুসরত। স্টুডিওপাড়ায় অবশ্য এই ট‍্যাটু নিয়ে একটি কাহিনী চালু রয়েছে।

শোনা যায়, টিনএজার নুসরতের সাথে প্রেম ছিল তাঁর শৈশবের বন্ধু ভিক্টরের। সেই সময় ভিক্টরের নাম ট‍্যাটুর আকারে শরীরে আঁকিয়েছিলেন তিনি। তবে এই সম্পর্ক টেকেনি। ভিক্টরের সাথে ব্রেক-আপের পর ওই নামের সাথে ইংরাজি ‘y’ যোগ করে তা ‘ভিকট্রি’ বানিয়েছিলেন নুসরত। তবে নুসরত নিজে কখনও তাঁর এই প্রেমকাহিনীতে সীলমোহর দেননি।

আগামী দিনে নুসরতকে দেখা যাবে সাসপেন্স থ্রিলার ঘরানার ফিল্ম ‘শিকার’। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন যশ দাশগুপ্ত (Yash Dasgupta)।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

whatsapp logo