Advertisements

ছেলেকে সাক্ষী রেখেই দীর্ঘদিনের সহবাস সঙ্গীকে দ্বিতীয় বিয়ে, জমিয়ে আইবুড়োভাত খেলেন রূপাঞ্জনা

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

গ্রীষ্ম হোক বা বর্ষা কিংবা শীত, স্টুডিও পাড়ায় সানাই বাজার অন্ত নেই। বৈশাখ মাস পড়লেই ফের বিয়ের তোড়জোড় শুরু হচ্ছে টেলি পাড়ায়। বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র (Rupanjana Mitra)। দীর্ঘদিনের প্রেমিক রাতুল মুখোপাধ্যায়ের সঙ্গেই সাত পাক ঘুরবেন তিনি। ইতিমধ্যেই ধুমধাম করে আইবুড়োভাত খেয়েছেন রূপাঞ্জনা। আর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন ছবি। চলতি এপ্রিল মাসেই বিয়ের পিঁড়িতে বসছেন রাতুল রূপাঞ্জনা।

সম্প্রতি নিজের ছোটবেলার বান্ধবীর কাছে আইবুড়োভাত খেলেন রূপাঞ্জনা। শহরের এক নামী বাঙালি রেস্তোরাঁয় হয়েছিল আইবুড়োভাতের আয়োজন। রূপাঞ্জনার সঙ্গে সঙ্গে তাঁর হবু বর রাতুলকেও আইবুড়োভাত খাওয়ান অভিনেত্রীর বান্ধবী। সোশ্যাল মিডিয়ায় এদিনের বেশ কিছু ছবি শেয়ার করেছেন রূপাঞ্জনা। সোনালী পাড়ের উজ্জ্বল গোলাপি রঙের শাড়িতে সেজেছিলেন তিনি। অন্যদিকে রাতুলকে দেখা গেল জিন্স, কালো টিশার্ট আর নীল শার্টে ক্যাজুয়াল লুকে।

পঞ্চব্যঞ্জন দিয়ে এদিন সাজানো হয়েছিল আইবুড়োভাতের থালা। লুচি থেকে শুরু করে ভাত, ডাল, ঝুরি আলু ভাজা, মাছ, মাংস, শেষ পাতে মিষ্টি ব্যবস্থা ছিল দারুণ। পাশাপাশি প্রদীপ দিয়ে হবু দম্পতিকে আশীর্বাদের ব্যবস্থাও রাখা হয়েছিল। ছবি শেয়ার করে ছোটবেলার বান্ধবীর উদ্দেশে রূপাঞ্জনা লিখেছেন, ‘আমার প্রিয় ঝিমলি, আমাদের বিয়ের আগে এত সুন্দর আইবুড়োভাতের আয়োজন করার জন্য ধন্যবাদ। তোমার সুচিন্তিত আয়োজনে আমাদের হৃদয় পরিপূর্ণ হয়ে গিয়েছে’।

প্রসঙ্গত, এই নিয়ে দ্বিতীয় বার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন রূপাঞ্জনা। প্রথম বার রেজাউল হককে বিয়ে করেছিলেন তিনি। প্রেমের বিয়ে হলেও অভিনেত্রীর সন্তান হওয়ার পর থেকেই সম্পর্কে আসে দূরত্ব। ২০১৭ সালে সেই বিয়ে ভেঙে ছেলেকে নিয়ে আলাদা হয়ে যান রূপাঞ্জনা। তখন তাঁদের ছেলে রিয়ানের বয়স মাত্র সাড়ে চার বছর। এরপর রাতুল মুখোপাধ্যায়ের সঙ্গে সম্পর্কে জড়ান রূপাঞ্জনা। সহবাস সম্পর্কে ছিলেন তাঁরা এতদিন। গত বছর ২৩ ফেব্রুয়ারি মিরিকে ডন বস্কো চার্চে ছেলের সামনেই বাগদান সারেন রূপাঞ্জনা রাতুল। আগামী ১৯ এপ্রিল নিউটাউনের একটি নামজাদা হোটেলে বসতে চলেছে রাতুল রূপাঞ্জনার বিয়ের আসর। রেজিস্ট্রি, বিয়ে, রিসেপশন সবই হবে একদিনে। তারপর ছেলেকে সঙ্গে নিয়েই মধুচন্দ্রিমায় যাবেন রাতুল রূপাঞ্জনা।

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow