whatsapp channel

ভাদ্র মাসের কৌশিকী অমাবস্যার সন্ধ্যায় নুন দিয়ে করুন ঘরোয়া টোটকা, অর্থনৈতিক সংকট দূর হবে

ভাদ্র মাসের অমাবস্যা একটু অন্যরকম অমাবস্যাকে বলা হয় কৌশিকী অমাবস্যার অমাবস্যা আজকে অর্থাৎ সোমবার এই কৌশিকী অমাবস্যার দিন যদি এই ছোট্ট টোটকাটি আপনি করতে পারেন, তাহলে আপনার জীবনে কোন সমস্যা…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

ভাদ্র মাসের অমাবস্যা একটু অন্যরকম অমাবস্যাকে বলা হয় কৌশিকী অমাবস্যার অমাবস্যা আজকে অর্থাৎ সোমবার এই কৌশিকী অমাবস্যার দিন যদি এই ছোট্ট টোটকাটি আপনি করতে পারেন, তাহলে আপনার জীবনে কোন সমস্যা থাকবেনা। এই দিন সন্ধ্যেবেলা সাধারণ ঘরের নুন দিয়ে আপনাকে এই ছোট্ট দুটো কাজই করতে হবে। বর্তমান পরিস্থিতিতে চারিদিকে শান্তির জন্য অথবা অর্থনৈতিক সংকট কমানোর জন্য অবশ্যই এই ছোট্ট টোটকার কাছেই আপনাকে করে দেখতেই হবে। যদি এই ছোট্ট টোটকাটি আপনি নিয়ম মেনে করেন তাহলে আপনার জীবনে সুখ শান্তি বর্ষিত হবে।

Advertisements

কৌশিকী অমাবস্যার দিন একটু সকাল সকাল ঘুম থেকে উঠতে হবে উঠে শুদ্ধ কাপড়ে ঠাকুরের সামনে বসে অন্তত ১০৪ বার তারা মায়ের নাম জপ করতে হবে এবং জপ করার সময় আপনাকে বারবার বলতে হবে আপনার জীবনে যেন কোন রকম অর্থনৈতিক সংকট না আসে। এতবার বলা যদি সম্ভব না হয় অন্তত তিনবার মনে মনে মাকে ডাকুন। মা ই আপনার সমস্ত ইচ্ছা পূর্ণ করবে। এরপর চলে আসি টোটকার বিষয়টিতে। অতি সাধারণ একটি টোটকা কিন্তু অসাধারণ ফলদায়ক। অমাবস্যা শুরু হচ্ছে সোমবার অর্থাৎ আজকের দিনে সকাল ৭ টা ৪০ মিনিটে।

Advertisements

এই টোটকাটি করার জন্য আপনাকে একটি কাঁচের বাটি ভর্তি করে আমরা যে নুন খাই, সেই নুন ভর্তি করে দিতে হবে। এরপর এই নুনের বাটিকে আপনার বাড়ির ঈশান কোনে ও যে জায়গায় রাখবেন দেখবেন সেখানে যেন কোন রকম নোংরা না পড়ে থাকে, সবচেয়ে ভালো হয় বারান্দায় যদি ঈশান কোণ পান তাহলে সেদিকে আপনাকে এই বাটিটা দিয়ে রাখতে হবে। বাটি দেওয়ার সময় বাটির দিকে হাত জোড় করে আপনাকে তারা মায়ের নাম জপ করতে হবে। মনে মনে আপনি যে কারণের জন্য এই মনের বাটিটি লিখেছেন, সেটি আপনাকে বলতে হবে হয়তো সাংসারিক বিবাদ মেটানোর অথবা অর্থনৈতিক সংকট মেটানো ইত্যাদি আপনি যে কারণে জর্জরিত হয়ে আছেন খারাপ অবস্থা হয়ে আছে আপনার সেই কারণটিকে ভালো করে বলতে হবে সেই কারণ থেকে আপনি যেন উদ্ধার পান। এই কাজটি আপনি করে একবার দেখুন দেখবেন, আপনার জীবনে কত সুখ শান্তি বৃদ্ধি পেয়েছে।

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media