Bengali SerialHoop Plus

ফেনায় ঢেকেছে শরীর, সম্পূর্ণ নিরাবরণ হয়ে সাহসী ছবি পোস্ট করলেন ‘বাংলা মিডিয়াম’-এর সুহানা

টানা তিন বছর পর ছোট পর্দায় ফিরেছিলেন সম্পূর্ণা লাহিড়ী। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘বাংলা মিডিয়াম’-এ অভিনয় করছিলেন তিনি। এই ধারাবাহিকে সম্পূর্ণার চরিত্রের নাম ছিল সুহানা। কিন্তু এর মাঝেই সুহানা চরিত্রটি কিছুদিন ‘বাংলা মিডিয়াম’-এ দেখতে না পেয়ে সোশ্যাল মিডিয়ায় গুঞ্জন তৈরি হয়েছিল, সম্পূর্ণা সরে গিয়েছেন ধারাবাহিক থেকে। কিন্তু আদতে কিছুদিন শুটিং থেকে বিরতি নিয়েছিলেন তিনি। এর মধ্যেই ভাইরাল হয়েছে সম্পূর্ণার মালদ্বীপের ছবি। সম্পূর্ণা নিজেই এদিন ছবিগুলি শেয়ার করে নিয়েছেন অনুরাগীদের সাথে।

ছবিতে দেখা যাচ্ছে, প্রায় নিরাবরণ সম্পূর্ণা নেমেছেন সি-ফেসিং রিসর্টের জাকুজিতে। জাকুজি জুড়ে সাদা ফেনা। কখনও সেই ফেনা নিয়ে খেলা করতে দেখা যাচ্ছে সম্পূর্ণাকে। কখনও বা ফটোশুটের জন্য পোজ দিয়েছেন তিনি। কোনো মেকআপ করেননি সম্পূর্ণা। চুলে বাঁধা রয়েছে খোঁপা। ছবিগুলি শেয়ার করে ক্যাপশনে তিনি লিখেছেন, শান্তি। তার সাথেই ভিক্ট্রি ও সমুদ্রের ঢেউয়ের ইমোজি জুড়েছেন সম্পূর্ণা। এই ছবিগুলি শেয়ার করার পরেই অশালীন কটাক্ষে ভরে গিয়েছে সম্পূর্ণার ছবির কমেন্ট সেকশন। অনেকে লিখেছেন, সম্পূর্ণার গায়ে ব্রায়ের দাগ হয়ে গিয়েছে।

2019 সালে ‘নজর’ ধারাবাহিকে ডাইনির চরিত্রে সম্পূর্ণার অভিনয় চমকে দিয়েছিল সকলকে। কয়েকটি ফিল্মেও অভিনয় করেছেন সম্পূর্ণা। কিন্তু বড় পর্দায় আশানুরূপ সফল নন তিনি। অভিনয়ের পাশাপাশি সম্পূর্ণা একজন প্রযোজক।

গত বছর তাঁর প্রযোজনায় তৈরি হয়েছিল বাংলা ফিল্ম ‘মিনি’। এই ফিল্মে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। তবে এই ফিল্মটি বক্স অফিসে অসফল ছিল।

Related Articles