whatsapp channel

কাঁচের মতো ক্যামেরা, সুপারফাস্ট প্রসেসর সহ Samsung-এর এই মোবাইল মিলবে আকর্ষণীয় দামে

বর্তমান যুগ হল ডিজিটাল যুগ। এখনকার প্রজন্ম অনেক বেশি যন্ত্রনির্ভর। যদিও উন্নত হওয়ার জন্য এই যন্ত্র নির্ভরশীলতা ভীষণভাবে জরুরি একটি বিষয়। আর সেই কারণেই দিন দিন মোবাইলের ব্যবহার বাড়ছে আমাদের…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

বর্তমান যুগ হল ডিজিটাল যুগ। এখনকার প্রজন্ম অনেক বেশি যন্ত্রনির্ভর। যদিও উন্নত হওয়ার জন্য এই যন্ত্র নির্ভরশীলতা ভীষণভাবে জরুরি একটি বিষয়। আর সেই কারণেই দিন দিন মোবাইলের ব্যবহার বাড়ছে আমাদের জীবনে। মোবাইলের ব্যবহার গত এক দশকে যেন বেড়েছে কয়েকহাজার গুন। তাই সেইসঙ্গে মোবাইলের বিক্রিও যে বেড়েছে, তা আর আলাদা করে বলার প্রয়োজন হয়না। এখন প্রতিদিন হাজার হাজার মোবাইল বিক্রি হয়।

বাজারে এখন নানা কোম্পানির স্মার্টফোন উপলব্ধ রয়েছে। তবে বিভিন্ন দামের সেগমেন্ট অনুযায়ী এক একটি কোম্পানি সেরা। আজকাল অনলাইনে বেশি মোবাইল বিক্রি হয়। আর এবার অনলাইনে Samsung-এর একটি মোবাইল পাওয়া যাচ্ছে দুর্দান্ত দামে, যেখানে মিলবে 5G কানেকটিভিটি। আর এই মোবাইলটি হল Samsung M44 5G, যা Samsung Galaxy Jump-3 নামে ফের বাজারে আসছে। এখন একনজরে দেখে নিন এই মোবাইলের দাম ও ফিচার্স সম্পর্কে বিস্তারিত তথ্য।

● মোবাইলের ফিচার্স: এই মোবাইলে থাকছে ৬.৬ ইঞ্চির ফুল এইচডি প্লাস ওয়াটার ড্রপ নচ এলসিডি ডিসপ্লে, যার রিফ্রেশ রেট ১২০ হার্টস। এই মোবাইলে থাকছে কোয়ালকম স্ন্যাপড্রাগন-৮৮৮ অক্টাকোর প্রসেসর যা এনড্রয়েড-১৩-এ চলে। এই ফোনে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ রয়েছে, যেখানে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সরের সঙ্গে দুটি ২ মেগাপিক্সেল ক্যামেরা সেন্সর রয়েছে এবং একটি ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। এই ফোনে ৫০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে। সঙ্গে থাকছে ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট। এছাড়াও এই মোবাইলে থাকছে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ৩.৫ এমএম অডিও জ্যাক।

● মোবাইলের দাম ও অফার: বাজেট সেগমেন্টের এই মোবাইলটির 6GB RAM এবং 128GB ভ্যারিয়েন্টের দাম রয়েছে ২৭,৭০০ টাকা। তবে ভারতে Samsung Galaxy Jump 3 ফোনটি Samsung Galaxy M44 নামে লঞ্চ করা হতে পারে এবং এই দুটি ফোনের দাম ও স্পেসিফিকেশন একই রকম হতে পারে।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা