Hoop PlusTollywood

Sandipta Sen: ‘সোহাগে আদরে’ লাল শাড়িতে ধরা দিলেন অভিনেত্রী সন্দীপ্তা!

এবারে আর অন্য কোন রঙে নয়, টুকটুকে লাল শাড়িতে সেজে উঠলেন অভিনেত্রী সন্দীপ্তা। টুকটুকে লাল রঙে সেজে উঠেছেন অভিনেত্রী, যা পরে তাকে কিন্তু ভীষণ সুন্দর লাগছে, তবে শুধুমাত্র লাল রঙে নয়, এর আগেও আমরা নানা রঙের শাড়িতে পোশাকে সেজে উঠতে দেখেছি সন্দীপ্তাকে, অভিনয়ের পাশাপাশি তিনি যে এত সুন্দর নাচ পরিবেশ করেন, তাও কিন্তু আমরা তার ইনস্টাগ্রাম পেজে গিয়েই দেখতে পেয়েছি।

অভিনেত্রীর সুন্দর মুখশ্রী, সুন্দর চোখ, সুন্দর নাক এবং ঠোঁটের প্রেমে পড়বে না, এমন প্রেমিক মানুষ কিন্তু এই পৃথিবীতে নেই, অসাধারণ সৌন্দর্যে ভরা অভিনেত্রী, তাইতো তাকে যে কোন রং যে কোনো পোশাকেই অসাধারণ মানিয়ে যায়, Instagram এ গিয়ে একবার দেখে আসবেন কিংবা শাড়ি অথবা যে কোন পোশাকেই তিনি সুন্দরী হয়ে ওঠেন।

ব্যাকগ্রাউন্ড চলছে, অনুপম রায়ের সেই বিখ্যাত গান ‘সোহাগে আদরে’ তবে সোহাগে আদরে সন্দীপ্তার মনের মধ্যে নিশ্চয়ই কোন ঢেউ উঠেছে। তাইতো তিনি এই গানটিকে ব্যাকগ্রাউন্ডে রেখে টুকটুকে লাল শাড়িতে সেজে উঠেছেন, তার লাজুক লাজুক মুখ দেখে অনেকেই অনেক কমেন্ট করেছেন। ১২৭ জন ছবিটিতে লাইক করেছেন। ক্যাপশনে লিখেছেন, Red Embrace.

তবে এক বছর আগে এই সুন্দরী অভিনেত্রীর প্রেমের সম্পর্ক নিয়ে সোশ্যাল মিডিয়ায় বেশ গুঞ্জন উঠেছিল। তবে আপাতত তার সম্পর্কে কিছুই শোনা যায় না, শোনা গিয়েছিল সন্দীপ্তার মনের মানুষ সৌম্য মুখোপাধ্যায়। পরবর্তীকালে রাহুলের সঙ্গেও তার নাম কিন্তু জড়িয়ে পড়েছিল। কিন্তু আপাতত অভিনেত্রী সিঙ্গেল আছেন। তবে পরে লাল টুকটুকে শাড়ি পরে কাকে মনের ইচ্ছা বলবেন? তা কিন্তু ভবিষ্যত বলে দেবে। তবে আর দেরি না করে দেখে নিন অসাধারণ ছবি-

Related Articles