Bengali SerialHoop Plus

পরনে শাড়ি চোখে মোটা ফ্রেমের চশমা, সংযুক্তার খোলস ছেড়ে প্রকাশ্যে এলো নিরুপমা

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘ওগো নিরুপমা’-য় এখন চলছে টানটান পর্ব। একই পর্বে দুইবার চমক রয়েছে দর্শকদের জন্য। ‘মোহিনী’জ বিউটি ওয়ার্ল্ড’ কোম্পানির প্রকৃত মালকিন শালিনী ফিরে এসেছে। অপরদিকে পর্দা উঠতে চলেছে সংযুক্তার রহস্য থেকে।

‘মোহিনী’জ বিউটি ওয়ার্ল্ড আয়োজিত র‍্যাম্প শো-তে ক্যাটওয়াক করার সময় সংযুক্তারূপী নিরুপমা আবিষ্কার করে তার ড্রেসের চেন খোলা। ততক্ষণে সেই র‍্যাম্প শোয়ের লাইভ টেলিকাস্ট হয়ে গেছে টেলিভিশনে। মিডিয়ার দৌলতে অল্প সময়ের মধ্যেই তার ওয়ার্ড্রোব ম‍্যালফাংশনের খবর চারিদিকে ছড়িয়ে পড়ায় ভেঙে পড়ে সংযুক্তা। তাকে সামলায় আবীর। সে সংযুক্তাকে আশ্বস্ত করে বলে, সংযুক্তার মতো একজন আন্তর্জাতিক মডেলের কাছে এটা কোনও ব্যাপার নয়।

এরপর আবীর পুনরায় মঞ্চে এসে ফ্যাশন শোয়ের দ্বিতীয় রাউন্ডের কথা ঘোষণা করে। সে বলে, দ্বিতীয় রাউন্ডের থিম হল সৌন্দর্য। অপরদিকে আবীরের করজোড়ে অনুরোধ সত্ত্বেও সংযুক্তা দ্বিতীয় রাউন্ডে মঞ্চে যেতে রাজি হয় না। আবীর বলে, সংযুক্তার উপর তাদের মান-সম্মান নির্ভর করছে। আবীর তাকে বলে, সে বিজনেস পার্টনার নয়, সংযুক্তার স্বামী হিসাবে অনুরোধ করছে। সংযুক্তা যদি অমত করে, তাহলে হয়তো তাকে পথে বসতে হবে।

কিন্তু সংযুক্তার পোশাক পরে শোস্টপার হয়ে র‍্যাম্পে হাজির হয় উর্মি। আবীর অবাক হয়ে যায়। অপরদিকে মাকে দেওয়া কথা রাখতে সংযুক্তা আবারও নিজেকে নিরুপমার রূপে ফিরিয়ে আনে। হতাশ আবীরকে যখন ইনভেস্টররা টাকা ফেরত দেওয়ার জন্য হুমকি দিতে শুরু করে তখনই সবাইকে চমকে দিয়ে শাড়ি পরে মঞ্চে আবির্ভাব হয় নিরুপমার। নিরুপমা নিজের চেহারার উপর থেকে ঘোমটা সরাতেই অবাক হয়ে যায় সবাই। নিরুপমার মুখ দিয়ে ঘোষিত হয় নারীর চিরন্তন জিজ্ঞাসা চেহারাগত সৌন্দর্য না থাকলে কি প্রতিযোগিতার মঞ্চে নারীর স্থান নেই? কি উত্তর হতে পারে এই প্রশ্নের? বলে দেবে ‘ওগো নিরুপমা’-র আগামী দিনের চিত্রনাট্য। নিরুপমার চরিত্রে অভিনয় করছেন অর্কযা আচার্য (arkaja acharya)।

whatsapp logo