Hoop Life

সরস্বতী পূজা স্পেশাল সুতির ব্লাউজের ১৪টি নতুন ও স্টাইলিশ ডিজাইন

বাঙ্গালীদের ভ্যালেন্টাইন্স ডে মানে সরস্বতী পূজা সরস্বতী পুজোয় হলুদ শাড়ির সাথে স্টাইলিশ ব্লাউজ পরে প্রেমিকের হাত ধরে প্রথমে সরস্বতী পূজার অঞ্জলি দেওয়ার পরে স্কুল কলেজ কিংবা নিজস্ব জায়গায় গিয়ে একটু প্রেম আলাপ। প্রেমিকের জন্য সেদিন তোলা থাকে সুন্দর পাঞ্জাবি কিন্তু আপনাকেও স্টাইলিশ লাগানোর জন্য পড়তে হবে সুতির নানান রকমের।

বয়স অনুযায়ী নানান রকমের ব্লাউজ ট্রাই করতে পারেন। তবে সরস্বতী পুজো মানেই একটু উজ্জ্বল রঙের ব্লাউজ পড়লে ভালো হয়, তবে হলুদ শাড়ির সঙ্গে লাল, গোলাপি, সবুজ এইসব রঙের ব্রাইট কালারের ব্লাউজ পছন্দ করতে পারেন।

রংয়ের নতুনত্ব থাকার পাশাপাশি ব্লাউজের ডিজাইন এর নতুনত্ব থাকতে হবে। অল্প বয়সী মেয়েরা স্লিভলেস ব্লাউজ ট্রাই করতে পারেন। তবে যাদের একটু বয়স হয়েছে কুড়ির চৌকাঠ পেরিয়েছেন, তারা লম্বা হাতা নানান রকমের ব্লাউজ ট্রাই করুন। ভেজিটেবিল প্রিন্টেড ব্লাউজ এক্ষেত্রে খুব ভালো একটি অপশন আপনার জন্য।

গ্লাস হাতা, ঘটি হাতা, ছোট হাতা, পিছনে পিঠ কাটা অথবা এয়ার হোস্টেস, বোট নেক, শার্ট কলার যেকোনো ডিজাইন ট্রাই করতে পারেন। শাড়ি যদি একরঙা সুতির শাড়ি হয় তাহলে অবশ্যই ব্লাউজটি প্রিন্টেড রাখুন। আর শাড়ির মধ্যে যদি কাজ থাকে তাহলে অবশ্যই ব্লাউজ এক কালারের পড়তে পারেন।

whatsapp logo