whatsapp channel
Hoop PlusTollywood

Sayantani Guhathakurta: চুপিসারে বিয়ের পিঁড়িতে জনপ্রিয় অভিনেত্রী! ভাইরাল আইবুড়োভাতের ছবি

সায়ন্তনী গুহঠাকুরতা (Sayantani Guhathakurta) বর্তমানে অভিনেত্রী হিসাবে জনপ্রিয় হয়ে ওঠার পাশাপাশি প্রযোজনার জগতেও পা রেখেছেন। একাধিক বাংলা ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। কয়েকটি ফিল্মেও অভিনয় করেছেন সায়ন্তনী। একই সাথে কাজ শুরু করেছেন ওটিটিতেও। শোনা যাচ্ছিল, সম্পর্কে রয়েছেন তিনি। হঠাৎই আইবুড়ো ভাতের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে জল্পনা বাড়িয়ে তুলেছিলেন সায়ন্তনী।

সায়ন্তনীর শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, বাড়ির ডাইনিং টেবিলে পঞ্চব্যঞ্জন সাজিয়ে খেতে বসেছেন তিনি। পাঁচ রকম ভাজা, ডাল, শুক্তো, চাটনি, মাছ, পাঁপড় কিছুই বাদ নেই। সায়ন্তনীর পরনে রয়েছে হালকা গোলাপি রঙের শাড়ি যার পাড় ফুশিয়া পিঙ্ক রঙের। গলায় সোনালি কয়েন চেন, কানে দুল, হাতে বালা ও কপালে টিপ। ছবিগুলি শেয়ার করে আইবুড়োভাতের কথা লিখে খাবারের ইমোজি শেয়ার করেছেন সায়ন্তনী। তিনি ছবি শেয়ার করার পর সুজন গুহঠাকুরতা (Sujan Guhathakurta) ওরফে সায়ন্তনীর ভাইয়ের তরফে কমেন্ট, আইবুড়োভাতটা কার জানতে চেয়ে! রাগের ইমোজি দিয়ে সায়ন্তনী লিখেছেন, ভাইকে বেশি পাকামো না করতে। প্রকৃতপক্ষে, আইবুড়োভাত ছিল সায়ন্তনীর আরও এক ভাই সৌম্যব্রত (Soumyabrata)-র। খাবারের থালা নিয়ে ক্যামেরার সামনে পোজ দিয়েছেন সায়ন্তনী।

অপরদিকে নেটিজেনদের একাংশ সায়ন্তনীকে শুভেচ্ছা জানিয়েছেন। সায়ন্তনী জানালেন, তাঁর পরিবারে তিনিই একমাত্র আইবুড়ো। তাঁর ভাই আইবুড়োভাতের পাতে বসে সব খেতে পারেননি। তাই বাকি খাবারগুলি নিয়ে বসে পড়েছিলেন সায়ন্তনী। কিন্তু সবাই ভেবেছেন, তিনি লুকিয়ে বিয়ে করে ফেললেন। তবে সায়ন্তনী স্বাধীন চিন্তাধারার পুরুষকে বিয়ে করতে চান যিনি তাঁর পেশাকে সম্মান করবেন।

এর মধ্যেই ভাইরাল হয়েছে রাজর্ষি দে (Rajarshi Dey) পরিচালিত ফিল্ম ‘মায়া’-র পোস্টার। এই ফিল্মে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন সায়ন্তনী। তিনি জানালেন, চরিত্রটি নেতিবাচক। এই চরিত্রে অভিনয়ের জন্য ওজন বাড়াতে হয়েছে সায়ন্তনীকে। অপরদিকে অর্ণব মিদ্দা (Arnab Midya) পরিচালিত ফিল্ম ‘সেদিন কুয়াশা ছিল’-য় দেখা যাবে সায়ন্তনীকে।

whatsapp logo