whatsapp channel

বিয়ের পর একমাস পূর্তি, স্বামীর সঙ্গে অন্তরঙ্গ মুহূর্ত শেয়ার করলেন ‘বধূবরণ’-এর শ্রীপর্ণা

এবছর ফেব্রুয়ারী মাসেই টেলিটাউনে একের পর এক বিয়ের ফুল ফুটেই চলেছে। ফেব্রুয়ারীর শুরুতেই নীলাঞ্জন- ইমন, নীল-তৃণা, ওম-মিমির পর এবার বিয়ের পিঁড়িতে বসলেন অভিনেত্রী সায়ন্তনী সেনগুপ্ত ও অভিনেতা ইন্দ্রনীল মল্লিক। সায়ন্তনীকে…

Avatar

HoopHaap Digital Media

এবছর ফেব্রুয়ারী মাসেই টেলিটাউনে একের পর এক বিয়ের ফুল ফুটেই চলেছে। ফেব্রুয়ারীর শুরুতেই নীলাঞ্জন- ইমন, নীল-তৃণা, ওম-মিমির পর এবার বিয়ের পিঁড়িতে বসলেন অভিনেত্রী সায়ন্তনী সেনগুপ্ত ও অভিনেতা ইন্দ্রনীল মল্লিক। সায়ন্তনীকে আমরা বেশিরভাগ টেলিভিশনে খলনায়িকার চরিত্রে দেখতে পাই। সায়ন্তনী যেমন পজিটিভ রোল আর নেগেটিভ দুই চরিত্রে নিজেকে সাবলীল ভাবে টিভির পর্দাতে ফুটিয়ে তোলেন। ‘ক্ষীরের পুতুল’ ধারাবাহিকে নেগেটিভ চরিত্রে দেখা গিয়েছিল সায়ন্তনীকে।। ‘জয়ী’ হোক বা ‘বধূবরণ’ কিংবা ‘মিলন তিথি’ র মতন জমজমাট ধারাবাহিকে দেখা গিয়েছে সায়ন্তনী সেনগুপ্তকে।

আর ইন্দ্রনীল স্টার জলসার ‘ভাষা’ ধারাবাহিকে নায়কের চরিত্রে অভিনয় করে বেশ খ্যতি অর্জন করেন। এদের প্রেমের সম্পর্ক ছিল বেশ অনেক দিনের। এর আগেও ২০১৬ তে অভিনেত্রী প্রেরণা ভট্টাচার্যের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন ইন্দ্রনীল। সেই বিয়ে থেকে বিচ্ছেদ হওয়ার পর সায়ন্তনীর সঙ্গে সম্পর্কে জড়ান ইন্দ্রনীল। অভিনয় করতে গিয়ে সায়ন্তনীর সাথে আলাপ হয় অভিনেতার। ইন্দ্রনীল এখন ‘রিমলি’ ধারাবাহিকে এক গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন।

দীর্ঘদিনের নিজেদের প্রেমের সম্পর্ককে শীলমোহর দেওয়ার জন্য সায়ন্তনী ও ইন্দ্রনীল বেছে নিয়েছিলেন গত মাসের ভ‍্যালেন্টাইনস ডে অর্থাৎ ১৪ই ফেব্রুয়ারি দিনটিকে। রীতিমত অনুষ্ঠান করে মালাবদল ও সিঁদুরদান করে সাতপাকে বাঁধা পড়লেন সায়ন্তনী ও ইন্দ্রনীল। এমনকি একই দিনে ছিল রেজিস্ট্রি ম্যারেজ। সায়ন্তনী-ইন্দ্রনীলের বিয়েতে এসেছিলেন এই জুটির ঘনিষ্ঠ বন্ধুরা। টলিপাড়ার বেশকিছু পরিচিত মুখ, এই যেমন শ্রুতি দাস এবং স্বর্ণেন্দু সমাদ্দার, বিদিপ্তা চক্রবর্তী, গীত রায়, চান্দ্রেয়ী প্রমুখ।

বিয়েতে সায়ন্তনীর সিদুঁদান পর্ব দেখার মতো ছিল। বেশ রাজকীয় ভাবে এই লাভ বার্ডসের বিয়ে সম্পন্ন হয়। এদের বিয়েতে দুজনেই রাজা রানীর মতো সেজেছিলেন। এমনকী বিয়ের পর সায়ন্তনী, ইন্দ্রনীলের নাচের নানান মুহূর্ত সোশ্যাল মিডিয়াতে চলে আসে। বিয়ের পর দুজনেই নিজেদের কাজে ফিরে এসেছেন। অভিনয়ের পাশাপাশি জমিয়ে সংসার করছেন। মার্চের ১৪ তে এই লাভ বার্ডসের বিয়ের এক মাস সম্পন্ন হয়। আর সায়ন্তনী নিজেদের বিয়ের একটি ছবি পোস্ট করে ক্যপশানে লিখলেন,”এক মাস সম্পন্ন হল লাভ”। এরপর নেটিজেনরা ভালোবাসা জানিয়েছেন। নিমেষে ভাইরাল হয় এই অভিনেত্রীর এই আদুরে পোস্ট”।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media