BollywoodHoop Plus

Shaheer Sheikh: করোনায় বাবাকে হারালেন ‘মহাভারত’-এর ‘অর্জুন’, শোকের ছায়া অভিনেতার পরিবারে

বলিপাড়ার ছোটপর্দার জনপ্রিয় নায়ক শাহির শেখ এবার স্বজন হারালেন। কয়েকদিন ধরেই কোভিড-১৯-এর বিরুদ্ধে লড়াই করছিলেন বাবা শাহনওয়াজ শেখ। ভেন্টিলেটরে দিনপাত করছিলেন তিনি। একাধারে দিন গুনছিলেনই বলা যায়। বুধবার মধ্যরাতেই তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তাঁর মৃত্যুর সংবাদ ট্যুইট করে জানান জনপ্রিয় অভিনেতা আলি গনি।

মঙ্গলবার সোশ্যাল মিডিয়ায় শাহির শেখ নিজেই তাঁর বাবার শরীরের অবনতির কথা জানিয়েছিলেন, “আমার বাবা ভেন্টিলেটরে আছেন, গুরুতর কোভিড সংক্রমণে ভুগছেন। অনুগ্রহ করে তাঁর আরোগ্যের জন্য আপনারা প্রার্থনা করুন।” তাঁকে সান্ত্বনা জানাতে শাহিরের পরম বন্ধু জনপ্রিয় টিভি নায়িকা হিনা খান লেখেন, “ধৈর্য্য ধর বন্ধু, আমি তোমাকে বলেছি, সে খুব শীঘ্রই সুস্থ ও সুখী বাড়ি ফিরবে। ইনশাআল্লাহ।”

অবশেষে আর শেষ রক্ষা হলো না। বুধবার মধ্যরাত্রেই পিতাকে হারিয়ে ফেললেন ‘কুছ রং পেয়ার কে অ্যায়সে ভি’-র নজরকাড়া হিরো। তাঁকে সমবেদনা জানাতে আলি গনি ট্যুইট করেন, “ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন আল্লাহ চাচার আত্মাকে শান্তিতে রাখুন। শাহির শক্ত থেকো ভাই।” গত সেপ্টেম্বর মাসেই এক কন্যা সন্তানের জন্ম দিয়েছেন শাহির ও তাঁর প্রযোজক স্ত্রী রুচিকা কাপুর। মাত্র মাস কয়েক পরেই কোভিড স্ফীতির কারণে পরিবারের এক গুরুত্বপূর্ণ সদস্য নিজের পিতাকে হারিয়ে কেউ কি আর ভাল থাকতে পারেন!

যাই হোক, আলি এই মর্মান্তিক খবরটি শেয়ার করার সাথে সাথেই অনেক ভক্ত সমবেদনা জানিয়ে শাহির এবং তার পরিবারের জন্য প্রার্থনা করেছেন। তাঁরা লিখেছেন, “খবরটি শুনে খুব খারাপ লাগছে। কয়েক মাস আগে কোভিডের কারণে আমি আমার বাবাকে হারিয়েছি। তাই আমি বুঝতে পেরেছি কতটা কষ্ট হয়।শুধু বলতে পারি আপনার পরিবারের জন্য শক্ত থাকুন..আপনার বাবা চিরকালই আপনার পাশে থাকবেন শাহির। আপনার মায়ের যত্ন নেবেন।”

whatsapp logo