BollywoodHoop Plus

Shahid Kapoor: বৌ বাড়ি থেকে বের করে দেয়: শাহিদ কাপুর

আগামী 14 ই এপ্রিল মুক্তি পেতে চলেছে শাহিদ কাপুর (Shahid kapoor) অভিনীত ফিল্ম ‘জার্সি’। আপাতত এই ফিল্মের প্রোমোশনে ব্যস্ত তিনি। বহুদিন পর শাহিদকে আবারও দেখা যেতে চলেছে বড় পর্দায়। সম্প্রতি রেডিও জকি সিদ্ধার্থ কন্নন (Siddharth Kannan)-এর শোয়ে এসেছিলেন শাহিদ। সেখানেই তিনি জানালেন, তাঁকে রোজ বাড়ি থেকে বার করে দেওয়া হলেও ফিরে আসেন তিনি।

সিদ্ধার্থ, শাহিদকে জিজ্ঞাসা করেছিলেন, তাঁর জীবনের সবচেয়ে কঠিন মুহূর্ত কি! শাহিদ বলেন, প্রতিদিন নিজের বৌ ও সন্তানদের সামনে মনে হয়, এই বাড়িতে তাঁর কোনো স্থান নেই। কিন্তু তিনি এখনও বাড়িতেই থাকেন। তাঁকে সাত বছর ধরে বাড়ি থেকে বার করার চেষ্টা করেও কেউ পারেননি। তিনি আবারও বাড়িতেই ফিরে চলে আসেন। তবে তাঁর স্ত্রী মীরা (Mira Rajput) ও সন্তানরা তাঁকে বাড়ি থেকে বার না করলেও শাহিদের মেয়ে মিশা (Misha) সবসময় বাবাকে সমর্থন করে না। এরপরেই হেসে ফেলেন শাহিদ ও সিদ্ধার্থ। কারণ এটি ‘কহানী ঘর ঘর কি’।

 

View this post on Instagram

 

A post shared by Shahid Kapoor (@shahidkapoor)

2015 সালে বিয়ে হয়েছিল শাহিদ ও মীরার। বিয়ের পরের বছর তাঁদের কন্যাসন্তান মিশার জন্ম হয়। দুই বছর পর জন্ম হয় তাঁদের পুত্রসন্তান জৈন (Jain)-এর। শাহিদ মনে করেন, পিতৃত্ব তাঁকে আরও উন্নততর মানুষ হিসাবে গড়ে তুলেছে। শাহিদের সবচেয়ে বড় অভিনয় সমালোচক মীরা। তাঁর পছন্দ না হলে তিনি শাহিদকে মুখের উপরেই বলে দেন। তবে সবসময় মতের মিল না হলেও শাহিদ মনে করেন, এটাই সুস্থ দাম্পত্যের চাবিকাঠি।

‘জার্সি’ ফিল্মে একজন ক্রিকেটারের ভূমিকায় অভিনয় করেছেন শাহিদ। তাঁর বিপরীতে অভিনয় করেছেন ম্রুণাল ঠাকুর (Mrunal Thakur)। এই ফিল্মটি পরিচালনা করেছেন গৌতম তিন্নানুরি (Gautam Tinnanuri)।

 

View this post on Instagram

 

A post shared by Shahid Kapoor (@shahidkapoor)