whatsapp channel

Shehnaaz Gill: অভিনয় ছেড়ে আইসক্রিম বিক্রি করছেন এই জনপ্রিয় অভিনেত্রী, হতবাক নেটিজেনরা

শেহনাজ গিল তার বাবলি স্টাইলের জন্য ভক্তদের প্রিয়। ভক্তরা শাহনাজের এক ঝলক পেতে আগ্রহী, অন্যদিকে শাহনাজও মানুষের সাথে সংযোগ স্থাপনের একটি সুযোগ হাতছাড়া করেন না। কিছুদিন আগে শাহনাজ গিল তার…

Avatar

Advertisements
Advertisements

শেহনাজ গিল তার বাবলি স্টাইলের জন্য ভক্তদের প্রিয়। ভক্তরা শাহনাজের এক ঝলক পেতে আগ্রহী, অন্যদিকে শাহনাজও মানুষের সাথে সংযোগ স্থাপনের একটি সুযোগ হাতছাড়া করেন না। কিছুদিন আগে শাহনাজ গিল তার গ্রামে গিয়েছিলেন, সেখান থেকে অনেক মজার ছবি ও ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। এতে তাকে তার গ্রামবাসীদের সাথে মজা করতে দেখা গেছে। একই সময়ে, এখন শাহনাজ আরেকটি ভিডিও শেয়ার করেছেন, যেখানে অভিনেত্রী তার গ্রামে ঘুরে বেড়াচ্ছেন।

Advertisements

“আসলে এই ভিডিওটি শাহনাজ তার ইউটিউব চ্যানেলে শেয়ার করেছেন। এই ভিডিওর শুরুতে শাহনাজকে তার গ্রামের মানুষের মধ্যে দেখা যাচ্ছে। শিশু থেকে বৃদ্ধ সবার সঙ্গে সেলফি তোলেন তিনি। এর পরে, শাহনাজ পাঞ্জাবের রাস্তায় একটি আইসক্রিম সাইকেল চালায় এবং তারপরে অনেক শিশুকে আইসক্রিম খাওয়ায়। পাঞ্জাবের রাস্তায় শাহনাজের মজা এখানেই শেষ নয়।

Advertisements

ভিডিওতে দেখা যাচ্ছে, শিশুদের আইসক্রিম খাওয়ানোর পর মেয়েদের নিয়ে রাস্তায় সাইকেল চালাচ্ছেন শেহনাজ গিল। ভিডিওটি দেখে বোঝা যাচ্ছে শাহনাজ দীর্ঘদিন পর সাইকেল চালিয়েছেন। একই সঙ্গে শেষ পর্যন্ত তাকে কয়েকজনের সঙ্গে গিদ্দা করতেও দেখা যায়। সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে শাহনাজের এই ভিডিও। শাহনাজের এই স্টাইলের প্রশংসা করছেন সবাই।

Advertisements

শাহনাজ গিলকে শেষবার বাবা সিদ্দিকীর ইফতার পার্টিতে দেখা গিয়েছিল। পাঞ্জাবি গার্ল হয়ে এখানে পৌঁছেছিলেন শাহনাজ। সিলভার কালারের সালোয়ার স্যুটে শাহনাজকে খুব সুন্দর লাগছিল। পার্টি থেকে শাহনাজ ও শাহরুখ খানের ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ছবিতে শাহনাজ ও শাহরুখ খানকে জড়িয়ে ধরে কথা বলতে দেখা গেছে।

Advertisements

whatsapp logo
Advertisements