Hoop Life

Lifestyle: ভাগ্য বদলাতে শিবরাত্রিতে করুন ছোট্ট একটি টোটকা

ভাগ্য বদলাতে শিবরাত্রির দিন করুন ছোট্ট এই টোটকা, গতকাল শিবরাত্রি শিবরাত্রি পুজো করার সাথে সাথে যদি কয়েকটা ছোট ছোট জিনিস মেনে চলতে পারেন, তাহলে আপনার ভাগ্যের দরজা একেবারে খুলে যাবে। তবে অনেকেই এগুলো বিশ্বাস করেন না। যারা বিশ্বাস করেন না, তারা এই কাজগুলি করতে যাবেন না। কারন মন থেকে বিশ্বাস না করলে, কেউ কোন দিনই কোন কাজে সফল হতে পারবেন না। শিব হলেন দেবাদিদেব মহাদেব সমস্ত দেবতার ঊর্ধ্বে হলেন তিনি। তাহলে আর দেরি না করে, চটজলদি দেখে নিন শিবরাত্রির দিন কি কি করলে আপনার জীবনে সৌভাগ্য নেমে আসবে –

১) শিবরাত্রির দিন শিব পূজা করার পাশাপাশি আপনার সামর্থ্য অনুযায়ী, গরীব-দুঃখীকে খেতে দিন, সব সময় যে বসিয়ে ভাত, ডাল, তরকারি খাওয়াতে হবে তা নয়, যদি রাস্তায় বের হন, যদি এমন কোনো মানুষকে দেখেন যাদের খাবার প্রয়োজন তাদেরকে টুকটাক কিছু খাবার জিনিসও কিনে দিতে পারেন। এতেই শুধুমাত্র দেবাদিদেব দুষ্ট হবেন, তাই নয় আপনার পিতৃ পুরুষও যথেষ্ট সন্তুষ্ট হবেন।

২) শিবরাত্রির দিন গঙ্গা জল এর মধ্যে ১ টেবিল চামচ কালো তিল দিয়ে সেটি ভালো করে মিশিয়ে নিয়ে শিব লিঙ্গের ওপরে এই জল ঢেলে দিন আর মনে মনে বলুন ‘ওম নমঃ শিবায়’।

৩) শিবরাত্রিতে শিবের বাহন ষাঁড়কে যদি সবুজ ঘাস খাওয়াতে পারেন, তাহলে দেখবেন আপনার অর্থনৈতিক জীবন নিমেষের মধ্যে পাল্টে গেছে।

৪) শিব লিঙ্গের ওপরে তিনটি বেলপাতা দিয়ে, মনে মনে ১০৮ বার বলুন ওম নমঃ শিবায়।

অবশ্যই মন থেকে বিশ্বাস থাকলেই তবে এই টোটকাগুলি একবার করে দেখবেন, বিশ্বাস থেকে যদি এই টোটকাগুলি একবার শিবরাত্রির দিন করেন তাহলে দেখবেন আপনার জীবন একেবারে পাল্টে গেছে। আমাদের Hoophaap এর পক্ষ থেকে কোনরকম কুসংস্কারকে প্রশ্রয় দেওয়া হচ্ছে না।

whatsapp logo