whatsapp channel

শ্রেয়ার ভিজে শাড়ির আঁচলে আটকে গেলেন ময়ুর কুমার, সাহসী ভিডিও দরজা বন্ধ করে দেখুন

ভোজপুরি ফিল্মের দর্শক ক্রমশ বদলে যাচ্ছেন। একসময় শুধুমাত্র উত্তর ভারতের গ্রামীণ দর্শকের পছন্দ ছিল ভোজপুরি ভাষার ফিল্ম ও ভিডিও। ফলে সেই সময় গ্রামীণ কাহিনীর প্রেক্ষাপটে নির্মিত হত এই ফিল্মগুলি। এমনকি…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

ভোজপুরি ফিল্মের দর্শক ক্রমশ বদলে যাচ্ছেন। একসময় শুধুমাত্র উত্তর ভারতের গ্রামীণ দর্শকের পছন্দ ছিল ভোজপুরি ভাষার ফিল্ম ও ভিডিও। ফলে সেই সময় গ্রামীণ কাহিনীর প্রেক্ষাপটে নির্মিত হত এই ফিল্মগুলি। এমনকি মিউজিক ভিডিও নির্মাণের সময়েও তা মাথায় রাখা হত। দীনেশ লাল যাদব (Dinesh Lal Yadav) ওরফে নিরাহুয়া, আম্রপালি দুবে (Amrapali Dubey), খেসারিলাল যাদব (Kheshari lal Yadav)-দের মনোরঞ্জক অথচ গ্রাম্য স্বাদের বিনোদন জনপ্রিয় ভোজপুরি ফিল্মের দর্শকদের কাছে। কিন্তু ধীরে ধীরে বদলেছে সময়। বদলেছে বিনোদনের সংজ্ঞা। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে চলছে বিনোদন নিয়ে পরীক্ষা-নিরীক্ষা। দর্শকদের পছন্দ হয়ে উঠেছে শহুরে। সোশ্যাল মিডিয়ার ছোঁয়ায় গ্রামীণ সমাজ হয়ে উঠেছে আধুনিক। ফলে নিরাহুয়া, আম্রপালির পাশাপাশি চাহিদা বেড়েছে প্রদীপ পান্ডে (Pradeep Pandey) ওরফে চিন্টু, ময়ুর কুমার (Mayur Kumar), পাবনী (Pavani)-দের।

Advertisements

কারণ তাঁরা যথেষ্ট আধুনিক। অভিনয়, নৃত্যশৈলী সবকিছুতেই রয়েছে বলিউডের ছোঁয়া যা ভোজপুরি দর্শকদের কাছে জনপ্রিয় হয়ে উঠছে। 2017 সালে মুক্তিপ্রাপ্ত ভোজপুরি ফিল্ম ‘অর্জুন’-এর গান ‘ভিগি রাত কে বাহানে আজা’ মনে করিয়ে দেয় নব্বইয়ের দশকের বলিউডকে যখন ভেজা শিফন শাড়িতে নায়িকা হয়ে উঠতেন অনন্যা। ‘অর্জুন’-এ মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন ময়ুর। তাঁর বিপরীতে ছিলেন শ্রেয়া মিশ্র (Shreya Mishra)।

Advertisements

গানের শুরু হয় একটি গাড়ির ভিতরে ময়ুর ও শ্রেয়ার রোম‍্যান্টিক মুহূর্তের মাধ্যমে। কিন্তু খুব অলীক ঘটনা হল রোম‍্যান্টিক মুহূর্ত তৈরি হচ্ছে লালবাতি লাগানো সরকারি গাড়িতে। তবে কিছুক্ষণ পর গাড়ি থেকে নেমে আসেন নায়ক-নায়িকা। নাচতে নাচতে একসময় শ্রেয়ার শাড়ির আঁচল আটকে যায় ময়ুরের শার্টের বোতামে। এই দৃশ্যটি মনে করিয়ে দেয় বলিউডের আইকনিক ফিল্ম ‘মোহরা’-র গান ‘টিপ টিপ বরষা পানি’-তে অক্ষয়কুমার (Akshay kumar)-এর শার্টের বোতামের সাথে রবীনা ট‍্যান্ডন (Raveena Tandon)-এর শাড়ির আঁচল আটকে যাওয়ার দৃশ্যকে। কিন্তু কিছু অনুকরণ, কিছু অতিরঞ্জন থাকলেও ময়ুর ও শ্রেয়া অভিনীত ‘ভিগি রাত কে বাহানে আজা’ গানটি দর্শকদের মধ্যে যথেষ্ট জনপ্রিয় হয়েছে।

Advertisements

এই গানটি গেয়েছেন খুশবু জৈন (Khushboo Jain)। ইতিমধ্যেই তের কোটি ছাড়িয়ে গিয়েছে গানটির ভিউ। নেটিজেনদের কমেন্ট থেকেই বোঝা যাচ্ছে, তাঁদের যথেষ্ট পছন্দ হয়েছে এই গান।

Advertisements
whatsapp logo
Advertisements