Bengali SerialHoop Plus

Shritama Mitra: মেয়ের কুকীর্তি ফাঁস করলেন ‘উমা’ সিরিয়ালের আলিয়ার মা

সেলিব্রিটি হলেও তাঁরা মানুষ। প্রত্যেকের একটি ব্যক্তিগত জীবন থাকে। তবে সেই জীবনের খবর সাধারণতঃ সকলের সামনের সামনে ফাঁস করে দেন অতি আপনজনরা। বাদ গেলেন না জি বাংলার একসময়ের জনপ্রিয় ধারাবাহিক ‘পান্ডব গোয়েন্দা’ খ্যাত শ্রীতমা মিত্র (Shritama Mitra)-ও। জি বাংলার গেম শো ‘দিদি নং ওয়ান’-এর মঞ্চে এসে তাঁর মা কাকলি মিত্র (Kakali Mitra) ফাঁস করে দিলেন তাঁর সিক্রেট। এই শোয়ের সঞ্চালক রচনা বন্দ্যোপাধ্যায় (Rachana Banerjee)-ও তা অবশ্যই তারিয়ে তারিয়ে উপভোগ করলেন।

শ্রীতমার মা জানালেন, অভিনেত্রী একদমই বাড়িতে থাকতে পছন্দ করেন না। সবসময়ই কোথাও না কোথাও ঘুরতে যেতে চান তিনি। ফলে প্রায়ই বন্ধুদের সাথে অথবা পরিবারের সঙ্গে প্ল্যানিং লেগেই থাকে। আর পাঁচজনের মতোই বাড়ির খাবারের তুলনায় বাইরের খাবার খেতে পছন্দ করেন শ্রীতমা। তবে টুকটাক রান্না ছাড়া ভাত ডাল তরকারি রাঁধতে পারেন না শ্রীতমা নিজে। রান্না তো দূর অস্ত, বাড়ির কোনো কাজ করতে ইচ্ছা হয় না তাঁর। তবে রাঁধতে না পারলেও চুল বেঁধে পরিপাটি করে বাড়িতে সেজে থাকতে পছন্দ করেন শ্রীতমা। ছাদে গেলেও পোশাক পরিবর্তন করে হালকা মেকআপ করে তবেই যান তিনি।

মা যতই রহস্য ফাঁস করুন না কেন, অভিযুক্ত কিন্তু তা মানতে নারাজ। তিনি জানালেন, বাড়িতে যতটুকু কাজ প্রয়োজন তা করেন তিনি। তাঁর মায়ের অভিযোগ ভিত্তিহীন। তবে রচনা কিন্তু কাকলির দলে। কারণ তিনিও প্রণীল (Pranil)-এর মা।

শ্রীতমার বাবাও পেশায় অভিনেতা। শ্রীতমাও একই পথে হাঁটতে চেয়েছিলেন। শৈশবে বাবার হাত ধরে শুটিংয়ে যেতেন তিনি। তবে অবশ্যই বাবার শুটিং দেখতে। পরবর্তীকালে পড়াশোনার চাপ কিছুটা কমতে নিজেই অডিশন দেওয়া শুরু করেন তিনি। পরিবারের সমর্থন ছিল। অডিশনের মাধ্যমে সিলেক্ট হয়ে কাজ শুরু করেন শ্রীতমা। সাম্প্রতিক কালে তাঁকে জি বাংলার ধারাবাহিক ‘উমা’-য় দেখা গিয়েছে।

Related Articles