Hoop Life

Lifestyle: মানিব্যাগ সর্বদা ভরা থাকবে টাকায়, মেনে চলুন সহজ পাঁচটি বাস্তু টিপস

আমরা সকলেই টাকা রাখার জন্য মানিব্যাগ ব্যবহার করি। আমরা চাই যে আমাদের ব্যাগ সর্বদা টাকায় পূর্ণ থাকুক, কিন্তু সবটা আমাদের মনের মতো করে পরিপূর্ণ হয় না। কিন্তু বাস্তু মতে, যদি কয়েকটা নিয়ম মেনে চলেন তাহলে কিন্তু আপনার মানিব্যাগ খালি হবে না। কখনো সর্বদা ভর্তি থাকবে। তবে অনেকেই এগুলো বিশ্বাস করেন না, ভাবেন এগুলো কুসংস্কার, কিন্তু যদি দেখেন যে এগুলো একেবারে কুসংস্কার নয়, এগুলো করে দেখতে পারেন দেখবেন হাতেনাতে ফল পাবেন।

১) আমরা সকলেই টাকার জন্য পার্স ব্যবহার করি পার্স আমাদের কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি জিনিস কিন্তু পার্কে যদি নিয়ম মেনে আপনি রাখতে পারেন, তবেই এই পার্স ভর্তি থাকবে, কখনো পার্সের মধ্যে খালি রাখবেন না, একটা এক টাকার কয়েন হলেও পার্সের মধ্যে রেখে দেবেন এই নিয়মটি মেনে চলুন।

২) বাস্তু অনুসারে, আপনি যদি মানি ব্যাগটি সর্বদা পূর্ণ রাখতে চান, তবে এতে একটি সোনা বা রুপোর মুদ্রা রাখুন, যাতে গণেশ, দেবী লক্ষ্মী এবং দেবতা কুবেরের ছবি চিহ্নিত থাকে। সেই সঙ্গে গনেশের কৃপায় ধন-সম্পদের পথে আসা সমস্ত বাধা দূর হয়।

৩) আপনি যদি চান যে আপনার মানি ব্যাগ সর্বদা টাকায় পূর্ণ থাকুক, অপরিষ্কার হাতে স্পর্শ করবেন না। কারণ এই মানিব্যাগেই লক্ষ্মীর বাসস্থান, সর্বদা পরিষ্কার এবং পবিত্রতার জায়গায় থাকে। আপনি যদি এই নিয়ম না মানেন তাহলে সম্পদের দেবী আপনার উপর ক্রুদ্ধ হবেন।

৪) বাস্তু অনুসারে, আপনি যদি চান, আপনার মানিব্যাগ সবসময় টাকায় ভরে থাকুক, তাহলে কেনার সময় আপনার রাশি অনুযায়ী রং বেছে নিন। উদাহরণস্বরূপ, মেষ, সিংহ এবং ধনু রাশির মানুষের একটি লাল রঙের ব্যাগ এবং বৃষ, কন্যা এবং মকরের একটি বাদামী রং এর মানিব্যাগ এবং মিথুন, তুলা এবং কুম্ভ রাশির ব্যক্তিদের একটি নীল রঙের পার্স এবং কর্কট, বৃশ্চিক এবং মীন রাশির জাতক জাতিকাদের থাকতে হবে একটি লাল রঙের পার্স।

৫) বাস্তু মতে, কিছু জিনিস পার্সে রাখা একেবারেই উচিত নয়, বলে মনে করা হয়। বাস্তু অনুসারে, জাল মুদ্রা বা ছেঁড়া নোট কখনই মানি ব্যাগে রাখা উচিত নয়। একইভাবে, ভুল করেও পুরানো বিল এবং অপ্রয়োজনীয় জিনিস পার্সে রাখা উচিত নয়।

 

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

Related Articles