whatsapp channel

শনিবার বাড়ির ঝাঁটার সঙ্গে বেঁধে দিন ছোট্ট টোটকা, অর্থনৈতিক সংকট দূর হবে

ঝাঁটা একটি অতিপ্রয়োজনীয় অংশ আমাদের প্রাত্যহিক জীবনে। ঝাঁটা দিয়ে শুধুমাত্র যে বাড়ি পরিষ্কার হয় তাই নয় বাড়ি নেগেটিভ এনার্জি সমস্তটাই বেরিয়ে যায়। এটা অত্যন্ত প্রয়োজনীয় একটি অংশ তবে এই যেটাকে…

Avatar

HoopHaap Digital Media

ঝাঁটা একটি অতিপ্রয়োজনীয় অংশ আমাদের প্রাত্যহিক জীবনে। ঝাঁটা দিয়ে শুধুমাত্র যে বাড়ি পরিষ্কার হয় তাই নয় বাড়ি নেগেটিভ এনার্জি সমস্তটাই বেরিয়ে যায়। এটা অত্যন্ত প্রয়োজনীয় একটি অংশ তবে এই যেটাকে অনেকেই অবহেলা করে থাকেন আপনি কি জানেন এই ছেলেটাই আপনার জীবনে অনেক সুখ স্বাচ্ছন্দ আনতে পারে বর্তমান জীবনে অর্থনৈতিক নানা সংকটের জন্য চারিদিকে ভীষণ খারাপ অবস্থা, অর্থনৈতিক সংকট দেখা যাওয়ার পাশাপাশি মানসিক সংকট দেখা যাচ্ছে।

ঝাঁটা কখনো পায়ে লাগাতে দেবেন না। পশ্চিম দিকে মুখ করে যা তাকে কখনো রাখবেননা। আপনি যদি এমনটা করে থাকেন, তাহলে কিন্তু আপনার জীবনে অনেক খারাপ সময় আসবে। আপনার জীবনে যদি কোন রকম বাস্তু দোষ থাকে যদি দেখেন যে কিছুতেই আপনার খারাপ সময় কাটতে চাইছে না, তাহলে অবশ্যই ঝাঁটার মাথায় অর্থাৎ আপনি যেখানে ধরেন সেই জায়গাটা একটা ছোটো জিনিস বেঁধে দিন।

এই ছোট্ট জিনিসটি হলো সাদা সুতো আমরা প্রত্যেকেই বাড়িতেই সাদা সুতো রাখি। যদি না থাকে কোন দোকান থেকে সাদা সুতো কিনে আনতে হবে। এরপর এই সাদা সুতো দিয়ে আপনাকে ঝাঁটার হাতলে ভালো করে বেঁধে দিতে হবে। দোকান থেকে কিনে এনে এই সাদা সুতো কে আপনাকে ভালো করে গঙ্গাজল ছিটাতে হবে। গঙ্গা জল ছিটিয়ে পরিষ্কার কাপড়ে একেবারে নতুন ঝাঁটার হাতলে আপনি এটি বেঁধে দেন। তবে আপনার বাড়িতে যদি জানা থাকে ঝাঁটা কিনতে গেলে কিন্তু কোনদিন মঙ্গল, শনি এবং রবিবার ছাড়া কিনবেন না। এটি আপনার জন্য ভীষণ অশুভ।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media