whatsapp channel

Lifestyle: প্রদীপের গুণেই আপনার গৃহে সুখ সমৃদ্ধি ফিরবে

রাত্রিবেলা তুলসী মঞ্চে একটা প্রদীপ জ্বালানো বহু বছর ধরে হিন্দু ধর্মে হিন্দু ধর্মাবলম্বী মানুষেরা করে আসছেন। কিন্তু বর্তমানে অনেকেই ভাবেন এগুলো হয়তো কুসংস্কার, একটু হিসাব করে দেখবেন আগেকার দিনের মানুষের…

Avatar

রাত্রিবেলা তুলসী মঞ্চে একটা প্রদীপ জ্বালানো বহু বছর ধরে হিন্দু ধর্মে হিন্দু ধর্মাবলম্বী মানুষেরা করে আসছেন। কিন্তু বর্তমানে অনেকেই ভাবেন এগুলো হয়তো কুসংস্কার, একটু হিসাব করে দেখবেন আগেকার দিনের মানুষের কিন্তু আমাদের চেয়ে অনেক ভালো ছিলেন। তারা এই ছোটখাটো নিয়মগুলিকে মনোযোগ সহকারে পালন করতেন। তাতেই তাদের সুখ সমৃদ্ধি বৃদ্ধি পেত। আর দেরি না করে Hoophaap এর পাতায় চটজলদি দেখে নিন অসাধারণ টিপস।

কিন্ত শুধুমাত্র তাই নয়, জায়গার অভাব এর জন্য তুলসী মঞ্চ খুঁজে পাওয়া বিরল। কিন্তু আপনি কি জানেন একটি প্রদীপ আপনার জীবনকে কতটা পাল্টে দিতে পারে, তাই আর দেরি না করে চটজলদি দেখে ফেলুন এই ঘরোয়া টোটকা যাতে আপনি শারীরিকভাবে, মানসিকভাবে, অর্থনৈতিকভাবে স্বাভাবিক সুস্থ থাকতে পারেন। সৃষ্ট দেবতাকে যদি সন্তুষ্ট করতে চান, তাহলে এক সলতের তিলের তেলের প্রদীপ জ্বালান। যারা শিক্ষার মাধ্যমে উন্নতি করতে চাইছেন, তারা অবশ্যই দুই সলতের প্রদীপ জ্বালান।

সিদ্ধিদাতা গণেশের আশীর্বাদ যদি পেতে চান অর্থাৎ সিদ্ধিদাতা গণেশের আশীর্বাদে আপনি যদি নিজেকে একেবারে সমস্যামুক্ত করতে চান, তাহলে অবশ্যই প্রতিদিন গণেশ এর মূর্তির সামনে তিন সলতের প্রদীপ জ্বালান। শুধু গণেশ নয়, কার্তিককে যদি সন্তুষ্ট করতে চান অর্থাৎ যদি আইনি সমস্যা থেকে নিজেকে মুক্তি পাওয়াতে চান, তাহলে অবশ্য কার্তিকের সামনে পঞ্চ প্রদীপ জ্বালান। মা লক্ষ্মীর কৃপা পেতে সাতমুখী প্রদীপ জ্বালাতে পারেন, এতে আপনার অর্থনৈতিক অবস্থার অনেকটাই উন্নতি হবে।

whatsapp logo