whatsapp channel

Lifestyle: এক মুঠো চালেই দূর হবে সমস্যা, জেনে নিন সহজ সরল টোটকা

সকলেই জানি চাল হল মা লক্ষ্মী। চালকে কখনো অশ্রদ্ধা করতে নেই, যদি মাটিতে যদি দুই একটা চাল ভুলবশত পড়েও যায়, তাহলে সেই চাল তুলে প্রণাম করে রাখুন। কারণ সালের মধ্যে…

Avatar

Advertisements
Advertisements

সকলেই জানি চাল হল মা লক্ষ্মী। চালকে কখনো অশ্রদ্ধা করতে নেই, যদি মাটিতে যদি দুই একটা চাল ভুলবশত পড়েও যায়, তাহলে সেই চাল তুলে প্রণাম করে রাখুন। কারণ সালের মধ্যে স্বয়ং মা লক্ষ্মী বিরাজ করছেন। এজন্যই আমাদের রোজগার করা। এই রোজগার যদি আপনি না রাখতে পারেন, বা আপনার বাড়িতে যদি নিত্য কলহ দেখা যায়, তাহলে কিন্তু চালের সহজ-সরল টোটকায় আপনার ভাগ্যকে বদলে দিতে পারবেন। তাই আর দেরি না করে চলুন দেখে নিন কি কি সমস্যায় আপনি কিভাবে এক মুঠো চাল ব্যবহার করবেন। Hoophaap এর পাতায় দেখে নিন অসাধারণ টোটকা। তবে আমাদের পাতায় কোন রকম কুসংস্কারকে প্রশ্রয় দেওয়া হচ্ছে না। মন থেকে না চাইলে টোটকাগুলি আপনি করবেন না। কারন যদি মনে অবিশ্বাস নিয়ে করেন, তাহলে কিন্তু এই টোটকা কখনোই আপনার জন্য ফলপ্রসূ হবে না।

Advertisements

১) যদি অত্যন্ত আর্থিক সমস্যায় ভুগতে থাকেন, তাহলে আপনার বাড়ির উত্তর দিকের একটি ঘট প্রতিস্থাপন করুন। এই ঘটের গায়ে স্বস্তিক চিহ্ন এঁকে দিন এবং ঘটের মধ্যে গঙ্গা জল দিয়ে এক মুঠো চাল ফেলে দেন, দেখবেন কিছুদিন পর থেকেই আপনার জীবনে আর্থিক সমস্যার সমাধান হতে শুরু করেছে। এর সামনে অবশ্যই লক্ষ্মীর স্তোত্র পাঠ করুন।

Advertisements

২) জীবনে যদি শান্তি পেতে চান, তাহলে অবশ্যই অমাবস্যার দিন ছোট্ট একটি টোটকা আপনাকে করতে হবে। আর এই টোটকাটি করে দেখবেন আপনার জীবন কত শান্তিময় হয়ে উঠেছে, এর জন্য আপনাকে যা করতে হবে, তা হল রুটি, পায়েস প্রতি অমাবস্যার দিন কাককে খাওয়াতে হবে। বেশ কয়েকটা অমাবস্যায় এরকম খাওয়ানোর পরে আপনি নিজেই বুঝতে পারবেন, আপনার যশ প্রতিপত্তি আস্তে আস্তে বৃদ্ধি পেতে শুরু করেছে।

Advertisements

৩) ব্যবসা-বাণিজ্যে যদি আর্থিক সমৃদ্ধির পেতে চান বা অফিসে যদি সমস্ত সমস্যার সমাধান কয়েক মিনিটের মধ্যে একেবারে পরিবর্তন করতে চান, তাহলে অবশ্যই তাকে মিষ্টি চাল বানিয়ে খাওয়ান। তাহলে কয়েক দিনের মধ্যে দেখবেন আপনার জীবন কত সুন্দর হয়ে গেছে। অফিসের সমস্ত ঝামেলা, ব্যবসা সংক্রান্ত সমস্ত সমস্যার সুরাহা হবে কয়েক মিনিটের মধ্যে।

Advertisements

৪) আর্থিক সমৃদ্ধির যদি পেতে চান, তাহলে অবশ্যই প্রতি সোমবার আধ কেজি চাল নিয়ে যে কোন শিব মন্দিরে যান। সেখানে শিব লিঙ্গের ওপরে এক মুঠো চাল দিন। আর বাকি চাল কোন দুস্থ, গরীব ব্যক্তিকে দান করুন। এরকম বেশ কয়েকটা সোমবার আপনি নিয়ম মেনে করতে পারেন। কিছুদিন পর থেকেই দেখবেন, আপনার আর্থিক সমস্যা আস্তে আস্তে কমে যেতে শুরু করেছে।

whatsapp logo
Advertisements