whatsapp channel

Lifestyle: জ্যোতিষ মতে রসুনের মধ্যেই লুকিয়ে আছে অর্থলাভের সহজ টোটকা

রান্নাঘরে থাকা কয়েকটি উপাদান শুধুমাত্র যে আপনার রান্না স্বাদকে বাড়িয়ে দেয়। এমনটাই নয়, রান্নাঘরে থাকা এই উপাদানগুলো আপনার জীবনকে বদলে ফেলতে পারে। অনেকেই জানেন না তেজপাতা, লবঙ্গ, রসুন, শুকনো লঙ্কা…

Avatar

Advertisements
Advertisements

রান্নাঘরে থাকা কয়েকটি উপাদান শুধুমাত্র যে আপনার রান্না স্বাদকে বাড়িয়ে দেয়। এমনটাই নয়, রান্নাঘরে থাকা এই উপাদানগুলো আপনার জীবনকে বদলে ফেলতে পারে। অনেকেই জানেন না তেজপাতা, লবঙ্গ, রসুন, শুকনো লঙ্কা আমাদের জীবনকে একেবারে 90° বদলে দেয়। Hoophaap এর পাতায় দেখে নিন অসাধারণ টিপস।

Advertisements

১) অনেক অর্থ রোজগার করছেন কিন্তু কিছুতেই অর্থ সঞ্চয় করতে পারছেনা। এমনটাও অনেক মানুষের ক্ষেত্রেই হয়ে যায়। ঠিক খরচ কোন না কোন ভাবে তৈরি থাকে। যা আপনার সঞ্চয়ে বাঁধা সৃষ্টি করে। তাদের জন্য এই রসুনের সহজ, সরল টোটকা। তবে মন দিয়ে আপনাকে মেনে চলতে হবে। তাহলেই আপনি কিন্তু এর ফল হাতে নাতে পাবেন। দুটি কোয়া যুক্ত রসুন আপনাকে বাড়ির যেকোনো স্থানে পুঁতে দিতে হবে।

Advertisements

২) যারা ব্যবসা করেন, যদি দেখেন ব্যবসায় কোনভাবেই লাভের মুখ দেখতে পারছেন না, তাহলে পাঁচ থেকে সাতটি রসুনের কোয়া একটি সাদা কাপড়ের মধ্যে বেঁধে ব্যবসার জায়গায় রেখে দিন। আপনার ব্যবসার স্থানে সদর দরজার উপরে ঝুলিয়ে রাখুন। এরপর কিছুদিন পর থেকেই লক্ষ্য করবেন আপনার ব্যবসায় উন্নতি হচ্ছে।

Advertisements

তবে অনেকেই ভাবেন এগুলি কুসংস্কার। এগুলো কিন্তু একেবারেই কুসংস্কার নয়। অনেক পুরনো কাল থেকে জ্যোতিষ বিজ্ঞানে ছোট ছোট ঘরোয়া টোটকাগুলো করে মানুষ অনেক উপকৃত হয়েছেন। তাই যদি নিয়ম করে এগুলো করেন তাহলে আপনিও দেখবেন জীবনে অনেক উন্নতি করতে পারছেন।

Advertisements
whatsapp logo
Advertisements