whatsapp channel

Lifestyle: এই পাঁচ সংকেত দেখলেই বুঝবেন মা লক্ষ্মী পা রাখছেন আপনার ঘরে

আমাদের জীবনে যত অর্থনৈতিক সংকট, যত অর্থনৈতিক সমস্যা বৃদ্ধি পাবে, ততবার মা লক্ষ্মীকে আমরা পুজো করি। কারণ মা লক্ষ্মীর হলো আমাদের অর্থনৈতিক সংকটকে দূর করার প্রধান হাতিয়ার। তবে অনেকেই ভাবেন…

Avatar

আমাদের জীবনে যত অর্থনৈতিক সংকট, যত অর্থনৈতিক সমস্যা বৃদ্ধি পাবে, ততবার মা লক্ষ্মীকে আমরা পুজো করি। কারণ মা লক্ষ্মীর হলো আমাদের অর্থনৈতিক সংকটকে দূর করার প্রধান হাতিয়ার। তবে অনেকেই ভাবেন এগুলি কুসংস্কার। এগুলো মোটেই কুসংস্কার নয়, যারা বিশ্বাস করেন না তারা এগুলো করতে যাবেনা। কিন্তু যাদের মনে বিশ্বাস আছে, তারাই এগুলো একবার পড়ে দেখুন। এগুলো চারপাশে খেয়াল করে দেখুন, দেখবেন আপনার জীবনে লক্ষ্মী লাভ হবে। Hoophaap এর পাতায় দেখে নিন কি সেই পাঁচ সংকেত যা আপনি সহজেই দেখে বুঝতে পারবেন যে আপনার ঘরে অর্থ সমাগম ঘটে চলেছে –

১) সকালবেলা উঠে যদি ঘোড়ার নালের ছবি দেখেন বা ঘোড়ার নাল দেখতে পান, তাহলে এটি আপনার জন্য অত্যন্ত শুভ।

২) সকালবেলা উঠে যদি বাগানে বা কাছে, পিঠে হঠাৎ করে প্রজাপতি দেখতে পান, তাহলে এই সংকেত আপনার জন্য অত্যন্ত শুভ বার্তা বয়ে আনবে।

৩) সকালবেলা ঘুম থেকে উঠে যদি নারকেল ফাটানো দেখেন, তাহলে জানবেন আপনার জন্য মা লক্ষ্মী কোন শুভ বার্তা নিয়ে আসছে।

৪) কোন গাছকে যদি মাটি থেকে জন্মাতে দেখেন, তাহলে বুঝবেন আপনার জীবনে মা লক্ষ্মীর একটা প্রভাব পড়তে চলেছে। যা আপনার অর্থনৈতিক অবস্থাকে অনেকটা উন্নত করবে।

৫) ঘুম থেকে উঠেই বা কোন শুভ কাজে যাওয়ার আগেই যদি দেখেন, কোন ব্যক্তি বা মহিলা কোন খালি জায়গা জল দিয়ে ভরছে, তাহলে বুঝবেন এটি আপনার জন্য ভালো লক্ষণ।

whatsapp logo