Hoop Life

Lifestyle: ব্যবসায় মন্দা কাটাতে সহজ বাস্তু টোটকা কাজে লাগান এখনই

ব্যবসায় মন্দা গেলেই আমরা কত কিছুই না করে থাকি পূজা-অর্চনা করে ব্যবসাকে চাঙ্গা করার চেষ্টা করি। কিন্তু আপনি কি জানেন আপনার বাড়িতে থাকা কয়েকটা সহজ-সরল উপাদান দিয়েই আপনি বাস্তু টোটকা মেনে চললে ব্যবসাক্ষেত্রে আপনার অনেকটা ভালো হবে তাই আর দেরি না করে চটজলদি জেনে নিন। এমন কি বাস্তু টোটকা বাস্তুবিদরা বলেছেন, যাতে সহজেই আপনার ব্যবসার উন্নতি হতে পারে।

প্রথমেই আপনাকে যা করতে হবে তা হল কালো তিল এবং রাই সরষে ভালো করে একটি সাদা কাপড়ের মধ্যে বেঁধে দিয়ে সদর দরজার সামনে ঝুলিয়ে দিতে হবে। দোকান বা অফিসের দরজার সামনে যদি এটা দীর্ঘদিন ঝুলিয়ে রাখতে পারেন, তাহলে কিছুদিন পর থেকেই দেখবেন আপনার অনেক খানি ব্যবসায় উন্নতি হতে শুরু করেছে।

দোকানের দরজার ওপরে আটটি পান এবং পাঁচটি অশ্বত্থ পাতা ভালো করে একটি লাল কাপড়ের মধ্যে রেখে কাপড় বেঁধে সদর দরজার ওপরে ঝুলিয়ে রাখুন।

ব্যবসায় উন্নতি করতে গেলে সাতটি লাড্ডু একটি থালার মধ্যে নিয়ে ব্যবসায়ী প্রতিষ্ঠানের দরজার মাথার চারপাশে ঘোরাতে হবে এবং তারপরেই এই সাতটি লাড্ডু কোন সাদা গরুকে খাওয়াতে পারেন।

তবে অনেকেই ভাবেন এইগুলি কুসংস্কার এগুলি কোনো কুসংস্কার নয় অনেক আগে থেকেই মানুষ এগুলো কিন্তু করে আসছে এবং তারা যথেষ্ট সফল হয়েছে। আপনার মনে যদি কোন সন্দেহ থাকে তাহলে আপনি একেবারে এগুলো করবেন না। কারণ মনে অবিশ্বাস রেখে এগুলি করলে আপনি কিন্তু কিছুতেই সফল হতে পারবেন না।

Related Articles