whatsapp channel
Hoop Life

Lifestyle: অর্থনৈতিক সমস্যা থেকে বাস্তসমস্যা মিটবে এক নিমেষে, জেনে নিন লাফিং বুদ্ধ সহজ টিপস

অর্থনৈতিক সমস্যা থেকে বাস্তু সমস্যা সমস্ত কিছু মেটাতে পারে লাফিং বুদ্ধ। লাফিং বুদ্ধ চিনা সংস্কৃতির অংশ। কিন্তু যাই হোক ভারতবর্ষেও এই সংস্কৃতির প্রভাব দেখা যায়। এখন বাড়িতে লাফিং বুদ্ধ রাখার রীতি-রেওয়াজ হয়েছে। ছবি লাফিং বুদ্ধ কে যদি ঠিকঠাক জায়গায় না রাখতে পারেন, তাহলে কিন্তু বিপরীত প্রতিক্রিয়া আপনার জীবনকে একেবারে শেষ করে দিতে পারে। তাই দেখে নিন আপনার গৃহে ঠিক কোন জায়গায় লাফিং বুদ্ধ কে আপনি রাখতেন এবং তার ফলে আপনার জীবনে সৌভাগ্য বৃদ্ধি হবে।

ঘরে যদি শান্তির পরিবেশ ফিরিয়ে আনতে চান, যদি সংসারের দূর করতে চান, তাহলে গৃহের পূর্বদিকে যে কোন দেওয়ালে লাফিং বুদ্ধ কে রাখুন। তাহলে দেখবেন সাংসারিক দাম্পত্য কলহ একেবারে মিটে গেছে।

অর্থনৈতিক সমৃদ্ধির জন্য অথবা চাকরি যদি সহজে পেতে চান, তাহলে গৃহের দক্ষিণ-পূর্ব দেওয়ালে বা দক্ষিণ-পূর্ব কোণে লাফিং বুদ্ধ রাখুন, তাহলে দেখবেন সহজেই অর্থনৈতিক সমস্যা কাটিয়ে উঠতে পেরেছেন।

অফিসে যদি চাকরি জায়গায় নিজের ভালো পারফর্মেন্স দিতে চান অথবা আপনার আশেপাশে থাকা কলিগদের সঙ্গে সম্পর্ককে মজবুত করতে চান কিংবা মন ভালো রাখতে চান, তাহলে অফিস ডেস্কে একটি লাফিং বুদ্ধ রাখুন।

যেকোনো সমস্যা কাটাতে ভি আকৃতির ওপরে হাত তোলা লাফিং বুদ্ধ কিনে গৃহের পূর্ব দিকে অথবা দক্ষিণ-পূর্ব দিকে রাখুন, তাহলে দেখবেন আপনি আগের থেকে অনেক বেশী সমস্যামুক্ত হতে পেরেছেন।

সন্তান লাভ করতে লাফিং বুদ্ধ সঙ্গে শিশুরা খেলছে এমন ছবি আপনার বেডরুমের পূর্ব দিকে রাখুন তাহলে দেখবেন আপনার মনস্কামনা তাড়াতাড়ি পূর্ণ হবে।

whatsapp logo