Hoop VideoHoop Viral

Short Film: হাতখরচের জন্য দাদার বন্ধুর সঙ্গে ঘনিষ্ঠতা, সাহসী এই শর্টফিল্মে দেখুন যুবতীর কীর্তি

একের পর এক ইউটিউব চ্যানেলে ইদানিং আপলোড হচ্ছে বিভিন্ন স্বাদের বাংলা শর্ট ফিল্ম। তবে সাম্প্রতিক কালে ব্যাপারটি নজর কাড়লেও দীর্ঘদিন ধরেই এই ঘটনা ঘটে চলেছে। ‘জি.ডি.এন্টারটেইনমেন্ট’ নামে একটি ইউটিউব চ্যানেলে 2019 সালের 6 ই মার্চ আপলোড হয়েছিল ‘পতিতাবৃত্তি’ নামে একটি বাংলা শর্ট ফিল্ম। এই শর্ট ফিল্মটি পরিচালনার পাশাপাশি মুখ্য চরিত্রে অভিনয় করেছেন রাজীব হালদার (Rajib Halder)। এছাড়াও রয়েছেন রাজীব পাল (Rajib Pal) ও সুস্মিতা দেবনাথ (Susmita Debnath)। এখনও অবধি ‘পতিতাবৃত্তি’-র ভিউ ষোল হাজার অতিক্রম করতে পারেনি।

শর্ট ফিল্মের শুরুতে দেখা যায়, একজন পতিতা নারী তার খদ্দেরকে জিজ্ঞাসা করে, অনেক দিন পর সে কেন এসেছে! খদ্দের বুঝিয়ে দেয়, সে তার যৌন সম্পর্কে লিপ্ত হতে চায়। এরপর ওই মেয়েটি জিজ্ঞাসা করে, পুরুষটির মা-বাবার খবর কি! সে মা-বাবার খবর জানে না শুনে অবাক হয় ওই মেয়েটি। এরপর তারা লিপ্ত হয় যৌন সম্পর্কে। এই সময় ওই পুরুষটির ফোনে তার বন্ধু অমিতের ফোন আসে। অপরদিকে ওই পুরুষটিকে পতিতা মেয়েটি বলে, তার প্রচুর অর্থের প্রয়োজন। ফলে তাকে কিছু ধনী খদ্দের এনে দিতে হবে।

একসময় অমিতের কাছে পৌঁছে পুরুষটি দেখে, তার বন্ধুর মন ভালো নেই। সে অমিতকে ওই পতিতা নারীর সাথে যোগাযোগ করিয়ে দেয়। এরপর অমিত নিজের বাড়িতে ডাকে ওই মেয়েটিকে। প্রকৃতপক্ষে মেয়েটিকে অমিতের ছোট বোন যাকে সে হাতখরচ দিতে চাইত না। অমিত তাকে জিজ্ঞাসা করে, সে কতদিন ধরে এই যৌন পেশার সথে যুক্ত রয়েছে!

গত কয়েক বছর ধরে অঅর্থাভাবে যৌন পেশা বেছে নিতে বাধ্য হয়েছে অমিতের ছোট বোন। অমিত সব শুনে তাকে চড় মারে। অমিতের বোন বলে, দায়িত্ব না নিতে পারলে গায়ে হাত তোলার অধিকার তার নেই। এমনকি অমিত তার মা-বাবার খোঁজ নেয় না। অমিতের বোনের উপার্জনে চলে তার মা-বাবার সংসার। অমিত নিজের ভুল বুঝতে পেরে বোনের কাছে ক্ষমা চায়। বোনের হাত ধরে সে ফিরে আসে তাদের মা-বাবার সংসারে।

Related Articles