৫৯-এ এসে দ্বিতীয় বিয়ে! সৌরভের দাদা স্নেহাশিসের বিরুদ্ধে বিষ্ফোরক প্রাক্তন স্ত্রী মোম

সদ্য দ্বিতীয় বিয়ের পিঁড়িতে বসেছেন সৌরভ গঙ্গোপাধ্যায়ের দাদা স্নেহাশিস গঙ্গোপাধ্যায় (Snehasish Ganguly)। প্রথম বিয়ে ভাঙার পর দীর্ঘদিনের বান্ধবী অর্পিতা চট্টোপাধ্যায়ের (Arpita Chatterjee) সঙ্গে দ্বিতীয় বার বিবাহ বন্ধনে আবদ্ধ হন তিনি। ৫৯ বছর বয়সে এসে দ্বিতীয় বিয়ে করায়, উপরন্তু গঙ্গোপাধ্যায় পরিবারের কেউ না থাকায় স্নেআশিসকে নিয়ে ব্যাপক ট্রোল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। এমনকি প্রাক্তন স্বামীর দ্বিতীয় বিয়ের পর প্রথম স্ত্রী মোম গঙ্গোপাধ্যায়ও একের পর এক কটাক্ষ শানিয়ে চলেছেন।

সোশ্যাল মিডিয়ায় নাম না করে একের পর এক তির্যক আক্রমণ শানিয়ে চলেছেন স্নেহাশিসের প্রাক্তন স্ত্রী মোম। একটি ইনস্টাগ্রাম স্টোরিতে তিনি লিখেছেন, ‘একজন ভালো বাবা কখনোই তার সন্তানের মায়ের সঙ্গে খারাপ ব্যবহার করে না’। আরেকটি স্টোরিতে তিনি লিখেছেন, ‘আমি মানুষকে শিক্ষা দিতে সরে যাই না, আমি সরে যাই কারণ আমার শিক্ষা হয়ে গিয়েছে’। নাম না করলেও তাঁর কটাক্ষ যে স্নেহাশিসের উদ্দেশে তা বুঝতে কারোর বাকি থাকেনি।

গত রবিবার বান্ধবী অর্পিতা চট্টোপাধ্যায়কে বিয়ে করছেন তিনি। এই অর্পিতা চট্টোপাধ্যায় আবার শহরের এক খ্যাতনামা শিল্পদ্যোগীর প্রাক্তন স্ত্রী। তিনি নিজেও একজন সফল ব্যবসায়ী। ছত্তিসগড়ে নিজস্ব রাসায়নিকের ব্যবসা রয়েছে। অনেক দিন ধরেই সম্পর্কে রয়েছেন স্নেহাশিস এবং অর্পিতা। এমনকি শোনা যায়, লিভ ইন রিলেশনশিপেও ছিলেন ছিলেন তাঁরা।

আইনি বিয়ের দিন গঙ্গোপাধ্যায় পরিবারের কাউকেই দেখা যায়নি। অনুপস্থিত ছিলেন সৌরভ ডোনা দুজনেই। এমনকি স্নেহাশিসের কন্যাও আসেননি বিয়েতে। তিনি পড়াশোনা করছেন আমেরিকায়। তবে আগামী ৭ ই অগাস্ট শহরের এক নামী হোটেলে আয়োজিত হতে চলেছে প্রীতিভোজের অনুষ্ঠান। ইতিমধ্যেই সৌরভ এবং ডোনাল্ড গঙ্গোপাধ্যায়ের তরফে আমন্ত্রণপত্র পাঠানো শুরু হয়ে গিয়েছে ঘনিষ্ঠ জনদের।