Hoop PlusTollywood

Sohini Sarkar:শোভনের সঙ্গে সম্পর্ক নিয়ে অবশেষে মুখ খুললেন সোহিনী!

বর্তমানে টলিউডে যে কজন জনপ্রিয় অভিনেত্রী রয়েছেন তাদের মধ্যে সোহিনী সরকার (Sohini Sarkar) অন্যতম। শুধু যে তিনি অত্যন্ত দক্ষ একজন অভিনেত্রী, তা কিন্তু নয়। রূপেও ইন্ডাস্ট্রির তাবড় নায়িকাদের গোলের পর গোল দিতে পারেন তিনি। বর্তমানে বেশ কিছু কারণ নিয়ে চর্চায় রয়েছেন সোহিনী। আগামী পুজোতেই মুক্তি পাচ্ছে সৃজিত মুখোপাধ্যায়ের পরিচালনায় ওয়েব সিরিজ ‘দূর্গ রহস্য’। সেখানে ব্যোমকেশ অনির্বাণ ভট্টাচার্যের বিপরীতে সত্যবতী হিসেবে দেখা মিলবে সোহিনীর। এছাড়া ব্যক্তিগত জীবন নিয়েও চর্চায় রয়েছেন নায়িকা। রণজয় বিষ্ণুর সঙ্গে প্রেম ভেঙে গায়ক শোভন গঙ্গোপাধ্যায়ের সঙ্গে সম্পর্ক গড়ে ওঠা নিয়ে বেশ কিছুদিন ধরেই লাইমলাইটে রয়েছেন সোহিনী।

সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজের কাজ থেকে ব্যক্তি জীবন নিয়ে খোলামেলা আড্ডায় পাওয়া গেল সোহিনীকে। সেখানেই তাঁর অভিযোগ, সৃজিত মুখোপাধ্যায় তাঁকে কোনো সিনেমা বা সিরিজের মুখ চরিত্র দেন না। অন্যদের ভালো চরিত্র দেন, আর তাঁকে ছোট চরিত্র। একথা পরিচালককে বলতে নাকি তিনি বলেছিলেন, সবকিছুর একটা সময় থাকে। কে কোন চরিত্র পাবে সেটারও সময় আছে। সোহিনী বলেন, সৃজিতের ওই কথাটা তিনি ভোলেননি ঠিকই, তবে তারপরেও তাঁর অনেক ক্ষোভ রয়ে গিয়েছে।

সোহিনীর কথায়, ‘মন্দার’ সিরিজে তাঁকে যেমন ধূসর চরিত্রে দেখা গিয়েছিল, তেমন চরিত্র নিয়ে আরো পরীক্ষা নিরীক্ষা করার ইচ্ছা রয়েছে তাঁর। নেতিবাচক চরিত্রও চান তিনি। সোহিনীর আফসোস, ব্যক্তিগত জীবনে যাঁর জন্য অনুরাগ বসুর হিন্দি ছবির প্রস্তাব ফিরিয়ে দিলেন তিনি, সেটার কদরও করল না সে। না, বিচ্ছেদের কথা লুকিয়ে রাখেননি সোহিনী। তিনি বলেন, রণজয়ের সঙ্গে তাঁর সম্পর্কে কোনো তিক্ততা ছিল না যে বলবেন, শেষ হয়েছে ভালো হয়েছে। ব্রেকআপের পর তিনিও যেমন ভালো নেই, রণজয়ও ভালো নেই। একটা সম্পর্ক ভাঙা সবসময়ই কষ্টের।

রণজয়ের পরে শোভনই কি সোহিনীর জীবনে নতুন পুরুষ? একেবারে উড়িয়ে না দিয়েই অভিনেত্রীর পালটা প্রশ্ন, তিনি প্রেম করছেন কিনা সেটা বলবেন কেন? তবে তিনি মিথ্যে বলেন না, বলতে পারেন না। ইচ্ছা হলে ছবি শেয়ার করবেন। তখন সকলেই সবটা বুঝতে পারবেন বলে মন্তব্য করেন সোহিনী।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই