Hoop PlusTollywood

Solanki Roy: আবারও পর্দায় ফিরতে চলেছেন অভিনেত্রী শোলাঙ্কি!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘গাঁটছড়া’ বর্তমানে নিয়েছে টাইম লিপ। ইতিমধ্যেই ধারাবাহিকের নায়ক ঋদ্ধি এগিয়ে গিয়েছে তার জীবনে। এখনও অবধি ধারাবাহিকে দেখানো হয়েছিল, সন্তানের জন্ম দিতে গিয়ে মৃত্যু হয়েছে খড়ির। সময় পেরিয়ে গিয়েছে। কিন্তু খড়ি ও ঋদ্ধির পুত্র আয়ুষ্মানের সাথে তৈরি হয়নি তার বাবার সম্পর্কের সঠিক সূত্র। কিন্তু খড়িকে ধারাবাহিকে না দেখতে পেয়ে মনমরা তাঁর অনুরাগীদের একাংশ। খড়িহীন ‘গাঁটছড়া’ মানতে পারছেন না তাঁরা। প্রকৃতপক্ষে, ‘গাঁটছড়া’-য় অভিনয় চলাকালীন অসুস্থ হয়ে পড়েছিলেন খড়ি ওরফে শোলাঙ্কি রায় (Solanki Roy)। চিকিৎসকের পরামর্শে বিশ্রামে থাকতে বাধ্য হয়েছিলেন তিনি। কিন্তু ‘গাঁটছড়া’-র নির্মাতাদের পক্ষে সম্ভব ছিল না শোলাঙ্কিকে ছাড়া এই ধারাবাহিক এগিয়ে নিয়ে যাওয়ার। ফলে কাহিনী পরিবর্তন করে টাইম লিপ এনে খড়িকে মৃত ঘোষণা করা হয়। কিন্তু আবারও ফিরছেন শোলাঙ্কি।

কিছুদিন বিশ্রাম নিয়ে সিমলায় ছুটি কাটাতে গিয়েছিলেন তিনি। সেখান থেকে একাধিক ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন শোলাঙ্কি। তবে কলকাতার মেয়েকে ঠান্ডার দেশ ছেড়ে ফিরতেই হয়েছে গরম আবহাওয়ায়। আরও কিছুদিন বিশ্রাম নিয়ে খুব শীঘ্রই শুটিং ফ্লোরে ফিরতে চলেছেন শোলাঙ্কি। ছোট পর্দা ও বড় পর্দার গন্ডি ছাড়িয়ে ওটিটিতে অভিনয় করতে চলেছেন তিনি। রাহুল মুখোপাধ্যায় (Rahul Mukherjee) পরিচালিত নতুন ওয়েব সিরিজে মুখ্য চরিত্রে অভিনয় করছেন শোলাঙ্কি।

ওয়েব সিরিজটি মূলতঃ ফ্যামিলি ড্রামা। এই ওয়েব সিরিজে শোলাঙ্কির চরিত্রের নাম পৃথা। সব ঠিকঠাক থাকলে আগামী জুন মাসে শুরু হতে চলেছে এই ওয়েব সিরিজের শুটিং। শোলাঙ্কি ছাড়াও নতুন ওয়েব সিরিজে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন অনসূয়া মজুমদার (Anasua Majumder), ঐশ্বর্য সেন (Aishwarya Sen) প্রমুখ।

এছাড়াও আগামী দিনে শোলাঙ্কিকে দেখা যাবে ‘শহরের উষ্ণতম দিনে’ ফিল্মে। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন বিক্রম চট্টোপাধ্যায় (Vikram Chatterjee)।

 

View this post on Instagram

 

A post shared by Solanki Roy (@srbrishti.19)

whatsapp logo