Hoop Life

Lifestyle: সূর্যগ্রহণের দিন তেজপাতা দিয়ে করুন এই অসাধারন টোটকা, অর্থভাগ্য ফিরে যাবে

৪ঠা ডিসেম্বর সূর্য গ্রহণের দিন তেজপাতা দিয়ে করতে পারেন সহজ-সরল টোটকা। এই টোটকা যদি আপনি মেনে চলতে পারেন, তাহলে দেখবেন আপনার অর্থভাগ্য ফিরে যাবে। আমরা অনেক সময় এগুলো বিশ্বাস করি না, ছোটখাটো টোটকা আমাদের জীবনে অনেক কিছুকে বদলে দিতে পারে। টোটকা যদি আপনি আপনার জীবনে সত্যিই মন থেকে করতে পারেন, কোনভাবেই না এটা ভাববেন যে আপনি ভুল করছেন তাহলে কিন্তু এই ধরনের টোটকা কোন কাজ দেবে না।

সূর্যগ্রহণের দিন অর্থাৎ চৌঠা ডিসেম্বর আপনাকে আটটি তেজপাতা নিতে হবে। আট টি তেজপাতাকে মাটির জায়গার উপরে পোড়াতে হবে। তবে পোড়ানোর নিয়ম আছে আট টি তেজপাতা কে আপনি একসঙ্গে পোড়াবেন না, এই তেজপাতা পোড়ানোর জন্য আপনাকে একটি পদ্ধতি মাথায় রাখতে হবে তার জন্য আগুনের মধ্যে একটা একটা করে তেজপাতা দিয়ে দিতে হবে।

এইভাবে আপনি যদি ছোট ছোট টোটকাগুলিকে মন থেকে মেনে নিতে পারেন তাহলে শুধুমাত্র অর্থনৈতিক সমৃদ্ধি নয়, আপনার জীবনে আসবে নানান রকম সমৃদ্ধি এছাড়াও শারীরিক, মানসিক সমস্ত সম্পর্ক ভালো থাকবে। অনেক সময় অর্থনৈতিক সংকটের জন্য আমাদের সংসারে নানান রকম সমস্যা বৃদ্ধি পায়, তাই এই সমস্ত সমস্যা আর নয়। মেনে চলুন এই ধরনের ছোটখাট ঘরোয়া টোটকা। তেজপাতা আমাদের জীবনে শুধুমাত্র রান্নার কাজে ব্যবহৃত হয়। এমনটাই নয়, তেজপাতার রয়েছে বহুগুণ এমন ছোটখাট টোটকা ছাড়াও আপনার ত্বক এবং চুল সুন্দর করতে তেজপাতার জুড়ি মেলা ভার।

whatsapp logo