Hoop Life

ব্যথার কারণে তীব্র রোম্যান্সে ভয় পাচ্ছেন! মিলনের সময় মাথায় রাখুন কিছু টিপস

নতুন বিয়ে করেছেন অথবা বিবাহের পর অনেকদিন কেটে গেছে, বিবাহের পর অনেকদিন কেটে গেলে সম্পর্কের ক্ষেত্রে খানিকটা ভাটা পড়ে। প্রতিদিন যৌন মিলন স্বাভাবিক কারণেই না হওয়ার জন্য যৌনাঙ্গে ব্যথা অনুভূত হতে পারে। সে ক্ষেত্রে এ বিষয়টি একেবারেই আপনার সঙ্গীর থেকে চেপে যাওয়া উচিত না। যৌনাঙ্গে ব্যথা হলে মিলনে বাধা হতে পারে। অসুবিধা হতে পারে। বিষয়টি খোলাখুলি আলোচনা করা ভীষণ প্রয়োজন।

বিবাহের পর যখন প্রথমবার যৌন মিলন হয়, তখন যৌনাঙ্গে ব্যথা হওয়া স্বাভাবিক এবং পরবর্তীকালেও অনেকদিন সংসারের চাপে যখন স্বাভাবিক সম্পর্কে খানিকটা ভাটা পড়ে, তখনও যৌনাঙ্গে ব্যথা হওয়া খুবই স্বাভাবিক এর প্রধান কারণ হলো ফোরপ্লে না হওয়া। সরাসরি যৌন মিলনের দিকে গেলে মহিলাদের অর্গাজম হয়, আর এই অর্গাজম কম হওয়ার কারণে যৌনাঙ্গ পিচ্ছিল হয়না। আর সেই কারণেই শুকনো যৌনাঙ্গে যদি পুরুষাঙ্গ প্রবেশ করানো হয়, সেক্ষেত্রে ব্যথা লাগতে পারে তাই সবার আগে প্রয়োজন হল ফোরপ্লে। এছাড়া মহিলাদের যৌনাঙ্গে নানান কারণে ব্যথা অনুভূত হতে পারে।

এছাড়া যৌনাঙ্গকে সুস্থ রাখবে এমন খাবার খেতে হবে। যেমন প্রতিদিন একটু করে টক দই, একটা করে আমলকি এগুলো যৌনাঙ্গকে ভেতর থেকে সুস্থ রাখে। কোনো কারণে ইনফেকশন হয়ে থাকলে ভেতরে অনেক সময় বাইরে থেকে বুঝতে পারা যায় না, সেই কারণে ব্যথা অনুভূত হতে পারে। তবে অতিরিক্ত ব্যথা হলে অবশ্যই চিকিৎসকের পরামর্শ নিন এবং যৌন মিলনের আগে কোন লুব্রিকেন্ট জেল অবশ্যই ব্যবহার করতে হবে। আর যদি ব্যথা হয় তাহলে অবশ্যই সঙ্গীর সঙ্গে খোলাখুলি আলোচনা করুন। শুধু শুধু ব্যথা সহ্য করে কষ্ট পাবেন না।

whatsapp logo