whatsapp channel

Soumitrisha Kundu: কার জন্য সাজলেন সৌমিতৃষা!

22 শে ডিসেম্বর আসতে আর বেশি দেরি নেই। ওই দিন প্রেক্ষাগৃহে রিলিজ করতে চলেছে সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)-র ডেবিউ ফিল্ম ‘প্রধান’। এই ফিল্মে দেব (Dev)-এর বিপরীতে অভিনয় করছেন তিনি। ফিল্মে…

Avatar

Nilanjana Pande

22 শে ডিসেম্বর আসতে আর বেশি দেরি নেই। ওই দিন প্রেক্ষাগৃহে রিলিজ করতে চলেছে সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)-র ডেবিউ ফিল্ম ‘প্রধান’। এই ফিল্মে দেব (Dev)-এর বিপরীতে অভিনয় করছেন তিনি। ফিল্মে রয়েছেন পরাণ বন্দ্যোপাধ্যায় (Paran Banerjee), মমতা শঙ্কর (Mamata Shankar), সোহম চক্রবর্তী (Soham Chakraborty), অনির্বাণ চক্রবর্তী (Anirban Chakraborty)। অতনু রায়চৌধুরী (Atanu Roychowdhury)-র প্রযোজনায় তৈরি ফিল্ম ‘প্রধান’ পরিচালনা করছেন অভিজিৎ সেন (Abhijit Sen)।

ফিল্ম রিলিজের প্রাক্কালে সৌমিতৃষা শেয়ার করলেন একটি ইন্সটাগ্রাম রিল যাতে ‘প্রধান’-এর গান ‘বলি কি শোন’-কে ট্রেন্ডিং বানিয়ে দিলেন তিনি। এই গানটি পিকচারাইজ হয়েছে দেব ও সৌমিতৃষার উপর। ফিল্মে তাঁদের চরিত্রের নাম দীপক প্রধান ও রুমি। সম্পর্কে তাঁরা স্বামী-স্ত্রী। দীপক ও রুমির বিবাহিত জীবনের রোম‍্যান্টিক রসায়নের ঝলক রয়েছে এই গানে। সৌমিতৃষা অবশ্য রিলটি তৈরি করেছেন নিজস্ব ভঙ্গিমায়। রিলে সৌমিতৃষার পরনে রয়েছে শাড়ি। সোনালি রঙের শাড়ির পাড় ফুশিয়া পিঙ্ক। তাতে রয়েছে সোনালি জরির কারুকার্য। শাড়ি জুড়ে রয়েছে একই রঙের প্রিন্ট। এই শাড়ির সাথে ফুশিয়া পিঙ্ক রঙের ব্লাউজ টিম আপ করেছেন সৌমিতৃষা। ব্লাউজটি স্লিভলেস। পিঠে রয়েছে লটকান। ব্লাউজেও রয়েছে সোনালি জরির এমব্রয়ডারি। এই শাড়ির সাথে সৌমিতৃষার মেকআপ যথেষ্ট উজ্জ্বল।

গোলাপি রঙে আইশ‍্যাডো ও কালো আইলাইনারের ব্যবহারে তাঁর দুই চোখ হয়ে উঠেছে আকর্ষক। ঠোঁট রাঙানো গোলাপি রঙের লিপস্টিকে। চিকবোনে রয়েছে গোলাপি ব্লাশারের ব্যবহার। চুলে বাঁধা রয়েছে বান। দুই ভ্রুর মাঝে রয়েছে ছোট্ট গোলাপি রঙের টিপ। দুই কানে রয়েছে সোনালি রঙের ইয়ারিং। গলায় রয়েছে একই রঙের নেকপিস। ডান হাতে রয়েছে সোনালি বালা ও আংটি। ভিডিওতে পর্দা সরিয়ে আত্মপ্রকাশ করছেন হাসিখুশি সৌমিতৃষা।

এই ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে তিনি লিখেছেন গানের কয়েকটি লাইন। সৌমিতৃষা জানিয়েছেন, গানের এই কয়েকটি শব্দ তাঁর প্রিয়। তিনি অনুরাগীদের অনুরোধ করেছেন এই গানে রিল বানিয়ে তাঁকে ট‍্যাগ করতে।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)