whatsapp channel

Soumitrisha Kundu: আদৃতের সঙ্গে আপত্তিকর ছবি ভাইরাল হওয়ায় খারাপ লেগেছিল: সৌমিতৃষা কুন্ডু

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’ শেষ হয়ে তার স্থানে এসেছে অন্য ধারাবাহিক। তবে এখনও অবধি ‘মিঠাই’-এর মিষ্টি মুহূর্তগুলি ভাইরাল হয়ে চলেছে সোশ্যাল মিডিয়ায়। মিঠাইরানি ওরফে সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) জানেন,…

Avatar

Nilanjana Pande

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’ শেষ হয়ে তার স্থানে এসেছে অন্য ধারাবাহিক। তবে এখনও অবধি ‘মিঠাই’-এর মিষ্টি মুহূর্তগুলি ভাইরাল হয়ে চলেছে সোশ্যাল মিডিয়ায়। মিঠাইরানি ওরফে সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) জানেন, নতুনকে স্থান ছেড়ে দিতে হয়। কিন্তু তবু মন খারাপ তাঁর। কারণ গত আড়াই বছর ধরে শুটিং ইউনিট হয়ে উঠেছিল তাঁর পরিবার। দিনের অধিকাংশ সময় তিনি মিঠাই হয়েই বেঁচেছেন। কোনোদিন মিঠাইকে ভোলা তাঁর পক্ষে সম্ভব নয় বলে জানালেন সৌমিতৃষা। তবে তাঁর মতে, মিঠাই-এর তুলনায় দর্শকদের একাংশ সৌমিতৃষাকেই গ্রহণ করতে পেরেছেন। তা তিনি বুঝতে পেরেছিলেন মিঠির সময়। মিঠি হয়েও একই রকম ভালোবাসা পেয়েছিলেন তিনি।

‘মিঠাই’ সৌমিতৃষাকে দিয়েছে জনপ্রিয়তা। কিন্তু এই ধারাবাহিকের মেকআপ রুম থেকে উচ্ছেবাবু ওরফে আদৃত রায় (Adrit Ray)-এর সাথে তাঁর ঠান্ডা লড়াইয়ের কথা। ‘মিঠাই’-এর টিআরপির ক্ষেত্রে এই গুঞ্জন ছিল যথেষ্ট নেতিবাচক। কিন্তু সৌমিতৃষা জানালেন, আদৃতের সাথে প্রথম থেকেই তাঁর খুনসুটির সম্পর্ক ছিল। কোনোদিন তাঁদের প্রেম তো দূর অস্ত, বিচ্ছেদও হয়নি। কিছু ইউটিউব চ্যানেল তাঁদের সম্পর্কে এই ধরনের মশলাদার খবর পরিবেশন করেছিল বলে জানালেন সৌমিতৃষা। অপরদিকে দর্শকদের একাংশ মিঠাই ও সিদ্ধার্থর জুটিকে বাস্তব ভেবে নিয়েছিলেন। তবে সৌমিতৃষার একবার অত্যন্ত রাগ হয়েছিল যখন এডিটিং-এর মাধ্যমে নেটিজেনদের একাংশ আদৃত ও তাঁর চুম্বনের ছবি বানিয়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করেছিলেন।

এই ঘটনার প্রতিবাদ করে ওই নেটিজেনদের সৌমিতৃষা বলেছিলেন, যখন ভালো গল্প বানাতে পারেন, তখন তা ধারাবাহিকের জন্য জমা দিয়ে খেটে খেতে পারবেন। আগামী অগস্ট মাস থেকে সৌমিতৃষার ডেবিউ ফিল্ম ‘প্রধান’-এর শুটিং শুরু হচ্ছে নর্থ বেঙ্গলে।

অতনু রায়চৌধুরী (Atanu Roychowdhury)-র প্রযোজনায় তৈরি এই ফিল্মে দেব (Dev)-এর বিপরীতে অভিনয় করছেন সৌমিতৃষা। ফিল্মে মুখ্য চরিত্রে রয়েছেন পরাণ বন্দ্যোপাধ্যায় (Paran Banerjee)। অভিজিৎ সেন (Abhijit Sen) পরিচালিত ‘প্রধান’ মুক্তি পাবে ক্রিসমাসের ছুটিতে।

whatsapp logo