whatsapp channel

Soumitrisha Kundu: স্কুলে পড়াকালীন ‘মিঠাই’-কে প্রেম প্রস্তাব দিয়েছিলেন এক ডাক্তার!

জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘মিঠাই’-এর দৌলতে দর্শকদের কাছে পাশের বাড়ির মেয়ে হয়ে উঠেছেন সিরিয়ালের নায়িকা সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)। বর্তমানে তাঁর সাথে সিরিয়ালের নায়ক আদৃত রায় (Adrit Roy)-এর সম্পর্ক নিয়ে…

Avatar

Advertisements
Advertisements

জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘মিঠাই’-এর দৌলতে দর্শকদের কাছে পাশের বাড়ির মেয়ে হয়ে উঠেছেন সিরিয়ালের নায়িকা সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)। বর্তমানে তাঁর সাথে সিরিয়ালের নায়ক আদৃত রায় (Adrit Roy)-এর সম্পর্ক নিয়ে গুঞ্জন রটেছে টেলিভিশন ইন্ডাস্ট্রিতে। আদৃতের জন্মদিনে সৌমিতৃষার ইন্সটাগ্রাম স্টোরিতে ব্রেক-আপের ইঙ্গিত অনুরাগীদের ধারণাকে বদ্ধমূল করেছে। তবে সত্যিই সৌমিতৃষার জীবনে এসেছিল প্রেম।

Advertisements

বর্তমানে নিজেকে সিঙ্গল বলে দাবি করলেও বারাসতের মেয়ে সৌমিতৃষা একটি সাক্ষাৎকারে তাঁর জীবনের মজাদার প্রেমকাহিনী সকলের সাথে শেয়ার করেছেন। সৌমিতৃষা বলেছেন, তিনি গার্লস স্কুলে পড়লেও তাঁর কাছে হঠাৎই আসতে শুরু করে ছোট ছোট চিরকুট যাতে থাকত প্রেমের বার্তা। সৌমিতৃষা বুঝতে পেরেছিলেন, তাঁর কোনো বান্ধবীর মাধ্যমে চিরকুটগুলি পৌঁছে যাচ্ছে তাঁর কাছে। এমনকি সৌমিতৃষা বুঝতে পেরেছিলেন, কে তাঁকে চিরকুট পাঠাচ্ছেন! তবে এই ঘটনায় মজা পেয়েছিলেন তিনি।

Advertisements

Advertisements

আরেকবার একজন ডাক্তার সৌমিতৃষার প্রেমে পড়ে গিয়েছিলেন। তখনও সৌমিতৃষা স্কুলে পড়তেন। ওই ডাক্তার কলকাতায় থাকলেও কর্মসূত্রে যাওয়া-আসা করতেন বারাসতে। সৌমিতৃষাকে দেখে তাঁর ভালো লেগে গিয়েছিল। এমনকি তিনি পৌঁছে গিয়েছিলেন সৌমিতৃষার কোচিং সেন্টার অবধি। কোচিং সেন্টারের বান্ধবীদের চকোলেট খাইয়ে তাঁদের কাছ থেকে সৌমিতৃষার ফোন নম্বর যোগাড় করেছিলেন ওই ডাক্তার। বান্ধবীদের ধারণা ছিল সৌমিতৃষা সিঙ্গল। ফলে তিনি ওই ডাক্তারকে ফিরিয়ে দেবেন না।

Advertisements

কিন্তু সৌমিতৃষা ওই ডাক্তারের ফোন পেয়ে তাঁর নম্বর ব্লক করে দেন। তবে এখনও তিনি কিভাবে সৌমিতৃষার নম্বর যোগাড় করেছিলেন, তা মনে করলে হাসি পায় মিঠাই-এর।

whatsapp logo
Advertisements