Bengali SerialHoop Plus

শৌর্যর কাছে অপমানিত রাই, ‘মিঠি ঝোরা’-র ধামাকা পর্বের প্রোমো দেখুন

জি বাংলার নতুন ধারাবাহিক ‘মিঠিঝোরা’-য় আসছে একের পর এক নতুন মোড়। একসময় মা-বাবার সাথে রাই ও তার বোনদের সুখের সংসার হলেও আচমকাই পিতৃহারা হয় তিন বোন। সংসারের দায়িত্ব পালন করতে গিয়ে রাই নিজের ভালোবাসা শৌর্যর হাত ছেড়ে দেয়। সে শৌর্যর সাথে নিজের ছোট বোনের বিয়ে দেয়। কিন্তু রাই-এর বোন এখনও স্বামীকে ‘শৌর্যদা’ বলেই সম্বোধন করে। এর মধ্যেই সামনে এসেছে ‘মিঠিঝোরা’-র সাম্প্রতিক প্রোমো। জি বাংলার ভার্চুয়াল পেজ থেকে তা ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

প্রোমোতে দেখা যাচ্ছে, রাই যথেষ্ট খুশি শৌর্যর সাথে তার বোনের বিয়ে দিয়ে। বিয়ের পর তার বোন প্রথমবার বাপের বাড়ি এসেছে। সাথে এসেছে শৌর্য। আনন্দে নিজেই বাজার করে রাই। সাইকেল চালিয়ে বাজারে গিয়ে নিজের হাতে কাতলা মাছ, চিংড়ি ও অন্যান্য আনুষঙ্গিক জিনিসপত্র কিনে নিয়ে আসে রাই। বাড়িতে প্রবেশের সময় রাই-এর সাইকেলের বেলের আওয়াজে সকলে সচকিত হয়ে ওঠে। বেরিয়ে আসেন তার মা ও বোন। বোনের হাতে বাজার তুলে দিতে দিতে রাই তার ফিরিস্তি দেয়। সে বলে, বাবা থাকলে যা যা করত, তাই সে করছে। এমনকি রাই ভোলেনি নীলুর পছন্দের গরম রসগোল্লা আনতে। এই সময় শৌর্য এসে শাশুড়িকে প্রণাম করে। তাকে দেখে সামান্য আনমনা হলেও বুঝতে দেয় না রাই। শৌর্য ও তার স্ত্রী ঘরে চলে যায়।

রাই-এর মা তার হাত দিয়ে নবদম্পতিকে চা পাঠান। রাই দ্রুত চায়ের ট্রে নিয়ে ঘরে প্রবেশ করতে গিয়ে শৌর্যর সাথে ধাক্কা খেতে খেতে বাঁচে। সেই সময় তার বোন শৌর্যকে আলমারি থেকে নতুন পাঞ্জাবি বের করে দেয়। কিন্তু শৌর্য রেগে যায় রাইকে দেখে। সে বলে, রাই কি জানে না, সদ্যবিবাহিত জুটির ঘরে নক না করে ঢুকতে নেই! নাকি এটাই রাই-এর স্বভাব! এই ঘটনায় অপমানিত রাই-এর চোখে জল চলে আসে। প্রোমো ভাইরাল হতেই রাই-এর আত্মবলিদানের সমালোচনায় পঞ্চমুখ নেটিজেনদের একাংশ। তবে অনেকে জানিয়েছেন, ধারাবাহিকটি তাঁদের ভালো লাগছে।

জি বাংলায় প্রতি সপ্তাহে সোমবার থেকে শুক্রবার রাত সাড়ে ন’টার স্লটে সম্প্রচারিত হচ্ছে ‘মিঠিঝোরা’।

Related Articles