BollywoodHoop Plus

অভিনয় ছেড়ে সাধারণ মানুষের সাহায্যে অ্যাম্বুলেন্সের স্টিয়ারিং ধরলেন দক্ষিণী অভিনেতা অর্জুন

করোনা পরিস্থিতিতে দেশের অবস্থা সঙ্কটজনক। করোনার দ্বিতীয় পর্যায়ে রীতিমতো বেহাল সারা ভারতবর্ষ। করোনার এই দ্বিতীয় ঢেউতে ছোট থেকে বড় কেউ রেহাই পায়না। গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে প্রায় তিন লক্ষের বেশি মানুষ করোনাতে সংক্রামিত হচ্ছে। প্রতিদিন লাফিয়ে লাফিয়ে বাড়ছে মৃতের সংখ্যা। চারিদিকে শুধু নানা আর্তনাদ, যন্ত্রণা, বুক ফাটা কান্না, মৃতদেহের স্তূপ, আর সাড়ি সাড়ি গণচিতার আগুন জ্বলে উঠছে।

এই সময় অনেক তারকা সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে। কেউ হাসপাতালের খোঁজ দিচ্ছেন তো কেউ আবার অক্সিজেনের খোঁজ দিচ্ছেন। কিন্তু গ্ল্যমার জগতের মানুষ খুব কমই আছে যারা মাঠে নেমে কাজ করছেন। ঠিক যেন রুপকথার গল্পের মতো। দেশের এই ভয়াবহ পরিস্থিতি দেখে এসি ঘরের সুখ ছেড়ে দিয়ে এই চড়া রোদে অ্যাম্বুলেন্সের স্টিয়ারিং হাতে তুলে মানুষের জন্য মাঠে নামলেন জনপ্রিয় দক্ষিণী অভিনেতা অর্জুন গোড়া।

রাতারাতি কোনো অসহায় মানুষের অ্যাম্বুলেন্সের প্রয়োজন? হাজির হয়ে যাচ্ছেন ভগবানের মতো অর্জুন। শুধু অসুস্থ ব্যক্তিকে হাসপাতালে পৌঁছে দিয়ে নিজের কাজ শেষ করছেননা। রোগীর শেষকৃত্যে পরিবারের পাশেও দাঁড়াচ্ছেন তিনি। এখনো পর্যন্ত এই পরিস্থিতিতে প্রায় ছয়টি পরিবারের শেষকৃত্যে অ্যাম্বুলেন্স পরিষেবা দিয়ে সহায়তা করেছেন তিনি। অভিনেতা এক সংবাদমাধ্যমে জানিয়েছেন, “ধর্ম, বর্ণ, জাত পাত নয়, যার দরকার তাঁর পাশে দাঁড়ানোটাই এখন তাঁর প্রধান কর্তব্য।” আপাতত নিজের শহরের মধ্যেই তাঁর এই কাজ তিনি সীমাবদ্ধ রাখলেও প্রয়োজনে তিনি বাইরে যেতেও রাজি আছেন।

দেশজুড়ে করোনা এই ভয়ঙ্কর মহামারিতে কারোর যদি অক্সিজেনের দরকার হয়। সেই অক্সিজেন পৌঁছনোর কাজও তাঁকে করতে হয় তাও তিনি করবেন। করোনা-ভয়কে দূরে সরিয়ে রেখে যথাসম্ভব ট্রেনিং এবং বিধিনিষেধ মেনেই তিনি এইব কাজ করতে মাঠে নেমেছেন। সাথে করোনার সব প্রটোকল মেনে চলছেন। যেভাবে অর্জুন সাধারণ মানুষের পাশে এগিয়ে এসেছেন তা সিনেমার গল্পকেও হার মানাবে। আর তাঁর এই কাজে বেশ আনন্দিত তাঁর অনুরাগীরা। যদিও প্রিয় অভিনেতার জন্য কিছুটা হলেও চিন্তিত আছেন। তবে অর্জুন তাঁদের জানিয়েছেন সবার সাথে নিজের খেয়াল রাখছেন তিনি।

whatsapp logo