Hoop PlusTollywood

Srabanti Chatterjee: বিকিনি ব্লাউজের সঙ্গে ফিনফিনে শাড়ি, বলিউড নায়িকাদের টেক্কা দিচ্ছেন শ্রাবন্তী

যত দিন যাচ্ছে টলি কুইন শ্রাবন্তী একের পর এক ছক্কা হাঁকাচ্ছেন জীবনে। কে বলবে এই অভিনেত্রীর একটি বড় ছেলে আছে! দিন দিন তার রূপ যৌবন বেড়েই চলেছে। কেউ যেন রূপ লাবণ্য ঢেলে শ্রাবন্তীকে সাজিয়ে দিচ্ছে। প্রতিটা মুহূর্ত তার যেন অন্যরকম ভাবে রঙিন হয়ে উঠছে । কে বুঝবে তার বয়স ? কে বুঝবে এই অভিনেত্রীর জীবনে তিনটে বিয়ে? তিনি যদি আরো কয়েকবার বিয়ের পিড়িতে বসেন তাতেও হয়তো তার ক্রেজ কমবে না।

একুশের নির্বাচনে হেরে যাওয়ার পর বেশ কিছুদিন তিনি ক্যামেরার মুখোমুখি হননি। এরপর ব্রাইডাল ফটোশ্যুট দিয়ে দর্শকদের সামনে নিজেকে পুনরায় ধরা দিলেন। তারপর একের পর এক কাজ। বাংলাদেশ থেকে টলিউড সর্বত্র দাপিয়ে কাজ করছেন এই টলি কুইন ।

বড় পর্দার পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ শ্রাবন্তী। তিনি যখনই ঘুরতে যান তখনই নানান পোজে ছবি পোস্ট করেন। সম্প্রতি, মালদ্বীপ লন্ডন থেকে ঘুরে এলেন তিনি। একাধিক সুন্দর সুন্দর গ্ল্যামারাস ছবি পোস্ট করেছেন যা দেখে তার অনুরাগীরা এক কথায় ফিদা।

এবারে, আরো একটু সাহসী হলেন শ্রাবন্তী। পরনে তার সরু ফিতের ব্লাউজ। বলা বাহুল্য সেটি বিকিনি স্টাইলের ব্লাউজ। সেই ব্লাউজের উপর ফিনফিনে শাড়ি। খোলা চুল, মানানসই মেক আপ। শ্রাবন্তীর লুকে ফিদা আট থেকে আশি। তার ইনস্টাগ্রাম রিলের কমেন্ট বক্সে শুধুই প্রশংসার ঝড়। যারা শ্রাবন্তীর বিয়ে ও ব্যাক্তিগত জীবন নিয়ে নাড়াচাড়া করে তারাও কিন্তু শ্রাবন্তীর রূপের আগুনে পুড়ে ছারখার।

whatsapp logo