Hoop PlusTollywood

Srabanti Chatterjee: ব্লেজারে পলাশ ফুল, শ্রাবন্তীর জীবনে ফের বসন্তের ছোঁয়া!

পুজো শেষ হতেই শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) বেরিয়ে পড়েছেন থাইল্যান্ডের উদ্দেশ্যে। থাইল্যান্ড সংলগ্ন বিখ্যাত জেমস বন্ড আইল্যান্ড থেকে তিনি শেয়ার করেছিলেন কয়েকটি ছবি। অনেকে তাঁকে অশালীন কটাক্ষ করেছিলেন। অনেকে শ্রাবন্তীর সৌন্দর্যের প্রশংসা করেছিলেন। তবে বহুদিন হল নেতিবাচকতাকে দূরে সরিয়ে রেখেছেন শ্রাবন্তী। থাইল্যান্ডে যাওয়ার আগে শ্রাবন্তী বন্দি হয়েছিলেন কলকাতার ফ্যাশন ফটোগ্রাফার তথাগত ঘোষ (Tathagata Ghosh)-এর ক্যামেরায়। বুধবার শ্রাবন্তীর সেই ছবি নিজের ইন্সটাগ্রাম প্রোফাইল থেকে শেয়ার করেছেন তথাগত।

তথাগতর শেয়ার করা ছবিগুলিতে শ্রাবন্তীর পরনে রয়েছে কালো রঙের পেপলাম টপ ও স্কার্ট। টপ ও স্কার্টটি সাটিনের তৈরি। এর সাথে শ্রাবন্তী টিম আপ করেছেন প্রিন্টেড ব্লেজার। কালো রঙের ব্লেজার জুড়ে রয়েছে কমলা রঙের পলাশ ফুলের প্রিন্ট।ব্লেজারটি ফুলস্লিভ। অর্থাৎ হেমন্তের হিমের মাঝেই বসন্তের ছোঁয়া। পেপলাম টপের ডিপ নেকলাইনের মাধ্যমে উন্মুক্ত রয়েছে শ্রাবন্তীর ক্লিভেজ। পোশাকটির সাথে শ্রাবন্তীর মেকআপ যথেষ্ট উজ্জ্বল। শিমারি গোল্ডেন আইশ‍্যাডো ও কালো আইলাইনারের টান সুন্দর করে তুলেছে তাঁর দুই চোখ। ঠোঁট রেঙেছে হালকা গোলাপি রঙের লিপস্টিকে। চিকবোনে রয়েছে হালকা ব্লাশারের ব্যবহার। চুলে বাঁধা রয়েছে বান। শ্রাবন্তীর দুই কানে রয়েছে পোশাকের সাথে মানানসই আফগানি ইয়ারিং। সিলভারের আফগানি ইয়ারিং নেমে এসেছে তাঁর কান অবধি।

বাঁ হাতের আঙুলে রয়েছে সিলভার ও কালো রঙের বিগ সাইজড ফিঙ্গার রিং। একটি চেয়ারে বসে রয়েছেন শ্রাবন্তী। তাঁর অনুরাগীদের একাংশ ছবিগুলির প্রশংসা করেছেন। চলতি মাসের শেষ থেকে শুরু হতে চলেছে শুভ্রজিৎ মিত্র (Subhrajit Mitra) পরিচালিত প‍্যান ইন্ডিয়ান ফিল্ম ‘দেবী চৌধুরানী : ব্যান্ডিট কুইন অফ বেঙ্গল’-এর শুটিং। এই ফিল্মে নামভূমিকায় অভিনয় করছেন শ্রাবন্তী।

এছাড়াও অংশুমান প্রত্যুষ (Ansuman Pratyush)পরিচালিত ফিল্ম ‘বাবুসোনা’-য় জিতু কমল (Jeetu Kamal)-এর বিপরীতে দেখা যাবে শ্রাবন্তীকে।

Related Articles