whatsapp channel
Hoop PlusTollywood

Srabanti Chatterjee: একাধিক বিয়ে নিয়ে এই প্রথম কটাক্ষের প্রতিবাদ শ্রাবন্তীর!

সম্প্রতি রাজসি বড়ুয়া (Rajashi Barua)-র সাথে বাইশ বছরের দাম্পত্যে ইতি টেনে ফ্যাশন ফিয়েস্তা রূপালী বড়ুয়া (Rupali Barua)-কে বিয়ে করেছেন আশীষ বিদ্যার্থী (Ashish Vidyarthi)। রাজসি সম্পর্কে বিখ্যাত অভিনেত্রী শকুন্তলা বড়ুয়া (Shakuntala Barua)-র কন্যা। আশীষের প্রথম স্ত্রী জানিয়েছেন, তাঁদের বিবাহ বিচ্ছেদের পর দ্বিতীয়বার রূপালীর সাথে সম্পর্কে জড়িয়েছিলেন আশীষ। তবে রাজসির সাথে তিনি কখনও খারাপ আচরণ করেননি। রাজসির বিশ্বাস, এখনও অবধি তাঁর বিপদে পাশে এসে দাঁড়াবেন আশীষ। 25শে মে ষাট বছর বয়সে দ্বিতীয় বিয়ে করার জন্য আশীষকে যথেষ্ট কটাক্ষের সম্মুখীন হতে হচ্ছে। একই পরিস্থিতির শিকার রূপাঞ্জনা মিত্র (Rupanjana Mitra) ও শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। তবে শ্রাবন্তী তিনবার বিয়ে করেছেন। ফলে তাঁকে নেটিজেনদের একাংশ একরকম সহ্য করতে পারেন না বললেই চলে।

শ্রাবন্তী নিজের শর্তে বাঁচেন। অন্যের ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা পছন্দ করেন না তিনি। শ্রাবন্তীর মতে, আশীষের খারাপ সময়ে তাঁর পাশে দাঁড়াননি কেউ। তাহলে ষাট বছর বয়সে পৌঁছে আশীষ যদি নিজের মতো করে ভালো থাকতে চান এবং দ্বিতীয়বার বিয়ে করে নতুন জীবন শুরু করেন, তাহলে সকলের সমস্যা কোথায়! শ্রাবন্তীর মতে, আশীষের নিজেকে ভালো রাখার উদ্যোগ যথেষ্ট প্রশংসনীয়।

খুব অল্প বয়সে পরিচালক রাজীব বিশ্বাস ( Rajib Biswas)-কে বিয়ে করেছিলেন শ্রাবন্তী। বিয়ের পর একরকম অন্তরালে চলে গিয়েছিলেন তিনি। তবে তাঁর একমাত্র পুত্রসন্তান অভিমন্যুর জন্মের পর আবারও অভিনয়ে ফিরে আসেন শ্রাবন্তী। অপরদিকে বাড়িতে শুরু হয় শারীরিক ও মানসিক নির্যাতন। শ্রাবন্তীর সাথে রাজীবের বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। এরপর শ্রাবন্তী বিয়ে করেন মডেল কৃষ্ণ বিরাজ (Krishna Viraj)-কে। কিন্তু মাত্র এক বছরের মাথায় তাঁদের বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। কৃষ্ণ সাম্প্রতিক কালে দ্বিতীয়বার বিয়ে করেছেন।

অপরদিকে শ্রাবন্তীও 2019 সালে বিয়ে করেছিলেন পেশায় কেবিন ক্রু সুপারভাইজার রোশন সিং (Roshan Singh)-কে। কিন্তু 2020 সাল থেকে তাঁরা সেপারেশনে থাকা শুরু করেন। বর্তমানে আদালতে শ্রাবন্তী ও রোশনের বিবাহ বিচ্ছেদের মামলা বিচারাধীন রয়েছে।

whatsapp logo